adv
১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লার জয়রথ ছুটছেই

COMILLAক্রীড়া প্রতিবেদক : সিলেট স্টেডিয়ামে স্বাগতিকদের কাছে বিপিএলের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি ফ্রাঞ্চাইজি নাফিসা কামালের দলকে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়রথ ছুটছে তো ছুটছেই। কোন দলই তাদের লাগাম টেনে ধরতে পারছেন না। গতকালও বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের বিরুদ্ধে কুমিল্লা জিতে গেছে স্বাচ্ছন্দ্যে।
তারা সাকিব আল হাসানের ঢাকাকে ৪ উইকেটে হারিয়ে দেয়। এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে তামিম ইকবালের কুমিল্লা। ছয় ম্যাচ খেলে কুমিল্লার এটি পঞ্চম জয়। আর ঢাকা ডায়নামাইটসের সাত ম্যাচ খেলে এটি দ্বিতীয় হার। নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে রয়েছে তারা।
সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ঢাকা ডায়নামাইটসের দেয়া ১২৯ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইনিংসের দুই বল বাকি থাকতে জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের পে সর্বোচ্চ ৫৪ রান করে অপরাজিত থাকেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। ঢাকা ডায়নামাইটসের পে সুনিল নারিন ও মোহাম্মদ আমির ২টি করে উইকেট শিকার করেন।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে ১২৮ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় ঢাকা ডায়নামাইটস। দলের পে সুনিল নারিন ৪৫ বল খেলে ৭৬ রান করেন। এই রান করার পথে তিনি সাতটি চার ও পাঁচটি ছক্কা হাঁকান। ২৮ রান করেন কুমার সাঙ্গাকারা। এই দুই ব্যাটসম্যান ছাড়া আর কেউই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পে হাসান আলী ৩.৩ ওভার বল করে ২০ রান দিয়ে পাঁচটি উইকেট নেন। মোহাম্মদ সাইফউদ্দিন নেন দুইটি উইকেট নেন। রশীদ খান নেন একটি উইকেট।
প্লেয়ার অব দ্য ম্যাচ: হাসান আলী (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া