adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেয়া চৌধুরীর উপর হামলায় আ’লীগ ও যুবলীগ নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

KEYAডেস্ক রিপাের্ট : হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনে  সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী উপর হামলার ঘটনায় বাহুবল উপজেলা নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্যসহ ১৫ জনের বিরুদ্ধে বাহুবল থানায় একটি মামলা করা হয়েছে।

গত (১৮ নভেম্বর) শনিবার রাতে মামলাটি দায়ের করেন বাহুবল উপজেলার লামাতাসী ইউপি’র সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পারভীন আক্তার।
এ ব্যাপারে  বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী বলেন, শনিবার রাতে মামলাটি দায়ের হয়েছে। ৩জনসহ অজ্ঞাত ১৫জনকে আসামি করা হয়েছে, তদন্ত চলছে। রােববার এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার  করা হয়নি বলেও জানান তিনি।

মামলার বিবরণে জানা যায়, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ নেতা মোঃ তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আলাউর রহমান সাহেদ সহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের নিকটবর্তী বেদে পল্লীতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনা ঘটে। এ হামলায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ ৫জন আহত হন। ঘটনার পর থেকে বাহুবল, নবীগঞ্জ, হবিগঞ্জ, শ্রীমঙ্গলসহ সিলেটের বিভিন্ন উপজেলা সদরে হামলার সাথে জড়িতদের গ্রেফতরের দাবিতে সভা, সমাবেশ, মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া