adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিত ৩৬৬ শিক্ষার্থীকে ইসলামী ব্যাংকের বৃত্তি

I B Lনিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে রংপুরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার রংপুর প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ডাইরেক্টর সৈয়দ আবু আসাদ প্রধান অতিথি হিসেবে ৩৬৬ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ হস্তান্তর করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাট্রিজ রংপুরের সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী, প্রফেসর ডা. মো. আক্কাছ আলী সরকার, প্রফেসর মো. গোলাম মোস্তফা, প্রকৌশলী মো. আমিনুর রহমান সরকার, প্রফেসর মতিয়ার রহমান ও অরবিন্দ কুমার বর্দ্ধন।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অ্যাক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. সহিদুর রহমান। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দও অনুভূতি ব্যক্ত করেন। ব্যাংকের নির্বাহী, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা এ সময় উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথির ভাষণে সৈয়দ আবু আসাদ বলেন, ইসলামী ব্যাংক দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি বলেন, শিক্ষার্থীদের মেধার মূল্যায়নের জন্যই বৃত্তি প্রদান করা হয়েছে। তিনি বৃত্তির অর্থ সঠিকভাবে ব্যবহার করে নিজেদের উজ্জ্বল ভবিষ্যত গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

সভাপতির ভাষণে আবু রেজা মো. ইয়াহিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মেধা বিকাশে সঠিক জ্ঞান আহরণের পাশাপাশি উন্নত নৈতিক মূল্যবোধসম্পন্ন নাগরিক হওয়ার জন্য চেষ্টা করতে হবে। তিনি আত্মউন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে ভূমিকা পালন করার জন্য ছাত্রছাত্রীদের প্রতি আহ্বান জানান। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া