adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদা জিয়ার আশঙ্কা -শাসক মহলের ইচ্ছা অনুযায়ী রায় হবে

K K Kডেস্ক রিপাের্ট : শাসক মহলের ইচ্ছা অনুযায়ী নিজেদের বিরুদ্ধে কোনো একটা রায় দেওয়া হবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে বক্তব্য প্রদানকালে এ কথা বলেন তিনি।
ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নং বিশেষ জজ ড. আখতারুজ্জামান আদালতে এই মামলাটি ছাড়াও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলারও বিচার চলছে।  

খালেদা জিয়া বলেন, 'শাসক মহলের ইচ্ছা অনুযায়ী আমাদের বিরুদ্ধে কোনো একটা রায় দেওয়া হবে। কিন্তু আমি বিশ্বাস করতে চাই যে, আপনি (আদালত) সাহস ও সততার সঙ্গে আইন অনুযায়ী ন্যায় বিচার করবেন। ’

এদিকে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চতুর্থ দিনের মতো অসমাপ্ত বক্তব্য শেষ করলেন খালেদা জিয়া। এদিন দেড় ঘণ্টার বেশি সময় ধরে আদালতে তিনি বক্তব্য দেন। পরে বিএনপি চেয়ারপার্সনের আবেদনের প্রেক্ষিতে বিচারক পরবর্তী অসমাপ্ত বক্তব্য দেয়ার জন্য আগামী ১৬ নভেম্বর দিন ধার্য করেন।   

তবে, খালেদা জিয়ার আইনজীবীরা তার স্থায়ী জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করেন।
জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগ এনে ২০০৮ সালে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে রমনা থানায় এই মামলাটি করে দুদক। এই মামলার অন্য আসামিরা হলেন মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া