adv
২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নায়িকার ঘনিষ্ঠ ছবি ভাইরাল

A A Aবিনােদন ডেস্ক : এমএমএস ফাঁস হয়ে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। অভিনেতা-অভিনেত্রী বা সেলিব্রেটিদের সঙ্গে হামেশাই এমন ঘটনা ঘটে থাকে।

তবে বিগ বসের নারী প্রতিযোগীকে নিয়ে যদি অন্যরকম ঘটনা ঘটে তাহলে তা নিয়ে যে আলোড়ন হবে তা বলাই বাহুল্য। ঠিক এবার যেমন হচ্ছে ভাবিজি ঘর পর হ্যায় ধারাবাহিকের আঙ্গুরি ভাবি ওরফে বিগ বস রিয়্যালিটি শো-এর প্রতিযোগী শিল্পা শিন্ডের সঙ্গে।
বিগ বসের বাড়িতে পা রাখার পর থেকেই আলোচনায় রয়েছেন শিল্পা। আর এবার একটি এমএমএস-এর সঙ্গে তার নাম জড়িয়ে গিয়ে সোশ্যাল মিডিয়াতেও পড়েছে হইচই।  

ক্রমশ ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, বিছানাতে এক নারী শুয়ে আছেন। অনেকের ধারণা এই নারী আসলে শিল্পা শিন্ডে। বিষয়টি নিয়ে বিতর্ক থাকলেও, শিল্পার দাবি শো চলাকালীন এই এমএমএস তাকে ব্ল্যাকমেল করার জন্য তৈরি করা হতে পারে।  

অন্যদিকে, কেউ কেউ মনে করেন রিয়্যালিটি শো-এর টিআরপি বাড়ানোর জন্যও এমনটা করা হতে পারে।  

বিগ বসের বাড়িতে যেমন বিকাশ-শিল্পার লড়াই মানুষ দেখেছে, তেমনই এবার শিল্পার সাবেক বয়ফ্রেন্ড রোমিত রাজকেও দেখা যাবে।

বলাই যায় দর্শকের এক্সাইটমেন্ট বাড়াতে সব রসদ নিয়ে আসছে বিগ বস। শিল্পার থেকে রোমিত প্রায় তিন বছরের ছোট। একটি টেলিভিশন শো-এর শ্যুটিংয়ের সময়ই দেখা হয় দুজনের। একে অপরকে ডেট করতেও শুরু করেন। বিয়ের কার্ডও নাকি ছাপা হয়। কিন্তু শেষ মুহূর্তে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন শিল্পা। সেই রোমিতের সঙ্গে বিগ বসের বাড়িতে শিল্পার একসঙ্গে থাকা কোন দিকে এগোবে? সেই প্রশ্নই উঁকি দিচ্ছে বিগ বস প্রেমীদের মধ্যে।
 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া