adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানের পাইলট সাব্বির সাত দিনের রিমান্ডে

PILOTনিজস্ব প্রতিবেদক : বিমান নিয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার বাংলাদেশ বিমানের পাইলট সাব্বির এমাম সাব্বিরকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া গ্রেপ্তার বাকি আসামিদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করা হয়।

এদের মধ্যে পাইলট সাব্বিরের মা সুলতানা পারভীনের পাঁচদিন এবং আসিফুর রহমান আসিফ, মো. আলমের ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। মামলাটিতে টাঙ্গাইল থেকে গ্রেপ্তার দুই আসামি শাহাদাত হোসেন ওরফে আমির হামজা ও সম্রাট মিয়ারও ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা মহানগর হাকিম আহসান হাবিব এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৪ উপপরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম প্রত্যেক আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন।

বিমান নিয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাইলট সাব্বিরসহ চারজনকে আটক করে র‌্যাব। তারা রাজধানীর দারুসসালামে নিহত জঙ্গি আব্দুল্লাহর সহযোগী এবং জেএমবি সদস্য।

পরে মঙ্গলবার এক সংবাদ ব্রিফিংয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানিয়েছিলেন, উড্ডয়নরত বিমান জিম্মি করে সরকারের উচ্চপর্যায়ের ব্যক্তিদের বাসভবনে আঘাত হানার পরিকল্পনা করছিলেন গ্রেপ্তাররা। মিরপুরে জঙ্গি আস্তানায় নিহত আবদুল্লাহর দেয়া ছক অনুযায়ী তারা কাজ করছিলেন বলে জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া