adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তানে খেলতে যাবে বাংলাদেশ,ভারত, শ্রীলঙ্কা ও আফগানিস্তান!

B Dস্পাের্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দল ২০১৮ সালে পাকিস্তানে খেলতে যাবে। শুধু মাশরাফি- সাকিবরাই নয়, একই টুর্নামেন্টে পাকিস্তানে খেলবে শ্রীলঙ্কা, আফগানিস্তান ও ভারত। পাঁচ দেশের অংশগ্রহণে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) এমার্জিং কাপ অনুষ্ঠিত হবে। যেটি এই বছর হয়ে গেলো বাংলাদেশে।
লাহোরে গত রোববার রাতের টি-২০ ম্যাচের আগে এক সংবাদ সম্মেলনে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রেসিডেন্ট নাজাম শেঠি এই কথা জানিয়েছেন। তবে সিদ্ধান্ত এখনো চূড়ান্ত না। এ নিয়ে রোববার গাদ্দাফি স্টেডিয়ামেই একটি বৈঠকে বসেছিলেন এসিসি কর্মকর্তারা।
সিদ্ধান্ত না হলেও নাজাম শেটি নিশ্চিত প্রায়। এসিসির প্রেসিডেন্টের পদটি এখন পাকিস্তানের। বিদায়ী পিসিবি প্রেসিডেন্ট শাহরিয়ার খান। পাকিস্তানে নিয়মিত আন্তর্জাতিক ক্রিকেট আয়োজন করতে মরিয়া পাকিস্তান। ২০০৯ সালে শ্রীলঙ্কার টিম বাসের ওপর লাহোরের রাজপথে সন্ত্রাসী হামলা হয়েছিল। তারপর থেকে অনিরাপদ দেশ বলে সেখানে কোনো আন্তর্জাতিক দল খেলতে যায় না। একবার শুধু জিম্বাবুয়ে গিয়েছিল ছোট সফরে। এরপর এই বছরই পাকিস্তান সুপার লিগের ফাইনালটি হয় এই লাহোরে। সেখানেই কদিন আগে বিশ্ব একাদশের সাথে ৩টি ম্যাচ খেলে পাকিস্তান। বাংলাদেশের তামিম ইকবালও গিয়েছিলেন, বিশ্ব একাদশের হয়ে খেলেছিলেন।
তবে নাজাম শেঠি জানিয়েছেন, ২০১৮ সালের আসরটি তারা পাকিস্তানের একাধিক ভেন্যুতে করবেন। এশিয়ার ছয় জাতির এই ইভেন্টে খেলতে ভারত যাবে কি না তা নিশ্চিত না। বাংলাদেশের অবস্থানও পরিষ্কার না। তবে মাঝে সময় আছে অনেক। এমার্জিং কাপে সব দলেই কম বেশি জাতীয় দলের খেলোয়াড়রা থাকেন। মূলত এটি অনূর্ধ্ব-২৩ টুর্নামেন্ট। ক্রিকইনফো

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া