adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুর্সিয়ার বিপক্ষে বার্সেলােনার ৩ গােলে জয়

BARSAস্পাের্টস ডেস্ক : স্পেনের তৃতীয় বিভাগের দল রিয়াল মুর্সিয়ার বিপক্ষে দ্বিতীয় সারির দলই নামিয়েছিলেন এর্নেস্তো ভালভের্দে। একাদশে ছিলেন না লিওনেল মেসি, লুইস সুয়ারেজের মতো পরিচিত মুখ।

এরপরও মেসিহীন বার্সার দ্বিতীয় সারির দলটি মাঠ কাঁপিয়েছে। মুর্সিয়ার বিপক্ষে তুলে নিয়েছে ৩-০ গোলের দুর্দান্ত এক জয়। আর এতে করে শেষ ১৬ এর পথে একধাপ এগিয়ে গেলো বার্সেলোনা।
সবাইকে অবাক করে দিয়ে ম্যাচে কিন্তু এগিয়ে যেতে পারত মুর্সিয়াই। ১১ মিনিটের মাথায় দারুণ একটি সুযোগ এসেছিল তাদের সামনে। ফ্রি কিক থেকে উড়ে আসা বল অনায়াসেই জালে জড়াতে পারতেন পেদ্রো অফরিলা। তবে তার দুর্বল হেড লক্ষ্যভ্রষ্ট হয়।

২১ মিনিটে সুযোগ এসেছিল বার্সার সামনেও, দেনিস সুয়ারেজ সেটা কাজে লাগাতে পারেননি। ২৮ মিনিটে আরেকটি সহজ সুযোগ হাতছাড়া করে মুর্সিয়া।

ফার্নান্দো লরেন্তোর বাড়ানো বলে ডি বক্সের ভেতর থেকে গোল করতে পারতেন নাদজিব মন্তেস, কিন্তু তার শটও পোস্টের বাইরে দিয়ে যায়।

সুযোগ মিসের মহড়ার মাঝে এগিয়ে যায় বার্সেলোনা। ৪৪ মিনিটে জেরার্ড দেউলোফেউয়ের দারুণ এক ক্রসে হেডে বল জালে জড়ান পাকো আলকাসের। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় বার্সা। ৫২ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন দেউলোফেউ। ডি বক্সের বাইরে থেকে 'মেসিসুলভ' এক দৌড়ে একাই বল নিয়ে ঢুকে পড়েন মুর্সিয়ার বক্সে। তিন ডিফেন্ডারকে কাটিয়ে বোকা বানান গোলকিপারকেও। চার মিনিট পর বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে বল জালে জড়ান বার্সার জার্সি গায়ে এই ম্যাচেই প্রথম খেলতে নামা হোসে আর্নাইস।

৭০ মিনিটে এলাদির পাসে বক্সের ভেতর বল পান সালভা চামোরো। তবে তার শট বাঁচিয়ে দেন বার্সা কিপার। ৮৪ মিনিটে আবারও মুর্সিয়াকে হতাশ করেন তিনি। ম্যাচে আর গোল না হওয়ায় ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা। ২৯ নভেম্বর ন্যু ক্যাম্পে দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া