adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিমানবন্দরে প্রধান বিচারপতি এসকে সিনহা

নিজস্ব প্রতিবেদক : অস্ট্রেলিয়া যাওয়ার জন্য হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গেছেন এক মাসের ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তিনি বিমানবন্দরে পৌঁছান।

এর আগে রাত পৌনে ১০টার দিকে বাসা থেকে বের হয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা হন প্রধান বিচারপতি। রাত ১১টা ৫৫ মিনিটে স্ত্রী সুষমা সিনহার সঙ্গে সিঙ্গাপুর এয়ারলাইনসের এসকিউ ৪৪৭ নম্বর ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা রয়েছে তার। দেশটিতে থাকা বড় মেয়ে সূচনা সিনহার বাসায় ওঠার কথা রয়েছে বিচারপতি সিনহা দম্পতির।

সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ছয়টার দিকে প্রধান বিচারপতির সিঙ্গাপুরে পৌঁছার কথা রয়েছে। সেখানে ঘণ্টাখানেক যাত্রাবিরতির পর অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন সিনহা।

এর আগে সিনহার সঙ্গে দেখা করতে সকাল থেকেই হেয়ার রোডে প্রধান বিচারপতির বাসভবনে যান সিনহার স্বজনরা। স্বজনদের মধ্যে ছিলেন প্রধান বিচারপতির ভাই এন কে সিনহা, ভাতিজি জামাই রাজমন সিনহা, সুজিত সিনহা ও রাম কান্ত সিনহা ও শ্যালিকা শিলা সিনহা।

সন্ধ্যা ছয়টার দিকে সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার ইসমাইল হোসেন দেখা করতে প্রধান বিচারপতির বাসভবনে যান। এরপর ওই বাসায় প্রবেশ করেন প্রধান বিচারপতির ব্যক্তিগত সহকারী আনিসুর রহমান।

অবকাশকালীন ছুটি শেষে গত ২ অক্টোবর সুপ্রিম কোর্ট খোলার আগের দিন অসুস্থতার কথা বলে রাষ্ট্রপতির কাছে এক মাসের (৩ অক্টোবর থেকে ১ নভেম্বর) ছুটির কথা জানিয়ে চিঠি পাঠান এস কে সিনহা। এখন তাঁর ছুটি নয় দিন বাড়িয়ে ১০ নভেম্বর করা হয়েছে। ১৩ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় থাকতে চান বলে তিনি রাষ্ট্রপতিকে অবহিত করেন।

২ অক্টোবর আপিল বিভাগের কর্মে প্রবীণতম বিচারক বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞাকে ওই একমাসের জন্য প্রধান বিচারপতির কার্যভার পালনের দায়িত্ব দেন রাষ্ট্রপতি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া