adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেত্রীর নগ্নছবি ফাঁস!

এবার নেত্রীর নগ্নছবি ফাঁস!বিনােদন ডেস্ক : হলিউড-বলিউড অভিনেত্রীদের নগ্নছবি ফাঁস হওয়া আজকাল আর কোন নতুন ব্যপার নয়। প্রতিনিয়তই এক আর্ধডজন সুন্দরী অভিনেত্রীর নগ্ন ছবি ছবি ফাঁস হচ্ছে ইন্টারনেটে।

তবে এবার একজন রাজ-নেত্রীর নগ্ন ছবি ফাঁস হওয়ার ঘটনা ঘটেছে।  
সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ইউক্রেনের লোকসভার সদস্য ওল্গা ইউল্চাকের নগ্ন ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। যদিও ইউক্রেনের এই অভিনেত্রীর দাবি করেছেন তোন আইক্লাউড হ্যাকার তার ছবি চুরি করে নিয়েছে।

৩০ বছরের ওল্গার নগ্ন ছবি প্রকাশের পর ইউক্রেনজুড়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। কিন্তু ওল্গা জানিয়েছেন এর জন্য তিনি মোটেও লজ্জিত নন। এমনকি এতে তার জীবনে কোন ফারাক পড়বে না বলেও জানিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী। ওগ্লা পাল্টা জবাবে জানিয়েছেন, তার ওই ছবি শিল্পের প্রতীক, এতে একজন নারীকে কখনই দমিয়ে রাখা যায়না।

ওল্গা আরও বলেন, আজকের যুগে মহিলাদের নগ্ন ছবিকে কেনও অশ্লীল বলে মনে করা হয়। আমি এটি বুঝতে পারি না। আমার মনে হয় এটা কেবলই শিল্প। এই বিশ্ব সমস্ত গুণী ব্যক্তির শিল্পকে সম্মান করে যেমন, বেল গাঁ, টিটিয়ান বা কোন শিল্পী। তারা নগ্নতার সৌন্দর্যকেই সামনে এনেছিলেন যার প্রশংসাও হয়েছে। তেব তার বেলায় এমন অন্যথা কেন হচ্ছে বলেই প্রশ্ন তুলেছেন ইউক্রেনের এই সুন্দরী।

প্রসঙ্গত, আগামী ২৬ অক্টোবর ইউক্রেনে সংসদীয় নির্বাচন হতে চলেছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া