adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পপ শিল্পী মিলার ঘর ভাঙার কারণ স্বামীর একাধিক সম্পর্ক

news imageবিনােদন ডেস্ক : প্রথমে আসে স্বামীর পারভেজ সানজারির বিরুদ্ধে মামলার খবর। এরপর মিলা জানালেন, তাদের মধ্যে ডিভোর্সের প্রক্রিয়া চলছে। যদিও মাসখানেক আগেই ডিভোর্সের গুজব ছড়ায়। ওই সময় এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেও এবার জানা গেল সত্যিটি।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মিলা ফেসবুকে ডিভোর্সের বিষয়টি জানিয়ে দীর্ঘ পোস্ট দেন। জানান, সানজারির সঙ্গে অন্য নারীর সম্পর্ক থাকায় এমন সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বারবার চেষ্টা করেও সংসার টিকিয়ে রাখতে পারেননি।
এ পপ গায়িকা লেখেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স নিচ্ছি। ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি তার সঙ্গে একাধিক নারীর সম্পর্ক রয়েছে। সে ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে। বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনো একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে। দীর্ঘদিনের সম্পর্ক সত্ত্বেও এমন একজনের সঙ্গে বসবাস করতে পারব না। সততা ছাড়া জীবন কিছুই নয়। আশা করা যায় না নববিবাহিত স্ত্রীর সঙ্গে কেউ এমনটা করবে।’

তার মতে, এটি শুধু শিল্পী বা সেলিব্রিটি হওয়ার বিষয় নয়। যে কেউই তার সঙ্গীর কাছ থেকে ন্যূনতম শালীন ব্যবহার ও শ্রদ্ধা আশা করে। কোনো পুরুষ যেমন তার স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক মানতে পারে না, নারীদের ক্ষেত্রেও তাই। 
মিলা জানান, সানজারির সঙ্গে বৈবাহিক সম্পর্ক টিকিয়ে রাখতে তার অফিসের এমডি’র সঙ্গেও যোগাযোগ করেন কিন্তু কোনো ফল হয়নি।
তিনি আরো লেখেন, ‘একটা সময় উপলব্ধি করলাম যে আমি আর এ সব সহ্য করতে পারছি না। এখন আমার ভাগ্য আমার নিজের হাতে নিতে হবে এবং এই খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে। এজন্য আমার ভক্তদের কাছে সাপোর্ট ও দোয়া চাই। আগামীতে গানকে লালন করে কাজে মনোযোগী হতে চাই।’

এদিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং যৌতুকের অভিযোগ এনে উত্তরা পশ্চিম থানায় লিখিত অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে পারভেজ সানজারিকে গ্রেফতার করেছে পুলিশ। ওইদিনই মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নির্যাতন ও যৌতুকের অভিযোগে মামলা করেন।
চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে বিয়ে হয়েছিল মিলার। পারভেজ সানজারি বর্তমানে ইউএস বাংলা এয়ারলাইন্সে বৈমানিক হিসেবে কর্মরত। এর আগে বাংলাদেশ বিমান বাহিনীর ফাইটার পাইলট হিসেবে কাজ করেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া