adv
১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার পুলিশ সদস্য উল্টো পথে ধরা

POLICEনিজস্ব প্রতিবেদক : রাজধানীর হেয়ার রোডে উল্টো পথ দিয়ে যাওয়ার সময় এবার ধরা পড়লেন পুলিশের এক সদস্য। এছাড়া ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়েন বিচার প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক ও তিতাসের ডিজিএম-এর গাড়ি।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত চলা দুই ঘণ্টার অভিযানে উল্টো পথে চলায় মোট ২৩টি মামলা দিয়েছে ট্রাফিক পুলিশ। এর মধ্যে ১৩টি মোটরসাইকেল, ৬টি সিএনজিচালিত অটোরিকশা, দুটি প্রাইভেটকার ও একটি পাজেরো জিপ রয়েছে। ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের রমনা অঞ্চলের সিনিয়র সহকারী কমিশনার মো. আলাউদ্দিন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সরেজমিনে ঘুরে ও পুলিশ সূত্রে জানা যায়, রাজধানীর হেয়ার রোডে রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে পরিচালিত অভিযানে ট্রাফিক পুলিশের সদস্যদের হাতে বিকেলে উল্টো পথে চলতে গিয়ে ধরা পড়েন এক পুলিশ সদস্য। হোটেল রূপসী বাংলার দিকে কালো রঙের একটি মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন তিনি। আরিফুল ইসলাম নামে ওই পুলিশ সদস্য ঢাকা মহানগর পুলিশের প্রটেকশন বিভাগে কর্মরত।

ট্রাফিক পুলিশ প্রথমে তাকে থামার নির্দেশ দিলে না থেমে পালানোর চেষ্টা করেন। পরে সুগন্ধা থেকে কিছুটা দূরে অবস্থান করা আরেক ট্রাফিক পুলিশ দল তাকে থামায়। পরে তার বিরুদ্ধে মামলা ও ৪০০ টাকা জরিমানা করা হয়।

মো. আলাউদ্দিন বলেন, আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি বাস (ঢাকা-মেট্রো-ব- ১১-৪৯৯৫) আটকে দেয়া হয়। উল্টো পথে আসায় বিচার প্রশাসন ইনস্টিটিউটের পরিচালকের সরকারীর গাড়িটির চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার কয়েকজন চালকের বিরুদ্ধেও মামলা ও জরিমানা করা হয়েছে।

উল্টো পথে যাওয়ার সময় তিতাসের এক ডিজিএম এর পাজেরো জিপ আটকে দিয়ে চালকের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান তিনি। তিনি বলেন, যেই হোক, নিয়ম ভাঙলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া