adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনিকে চেনেনই না রাই লক্ষ্মী!

DHONIবিনােদন ডেস্ক : ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অংশ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। এই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ রাই লক্ষ্মী। এক দশকের বেশি সময় ধরে বিভিন্ন দক্ষিণী ভাষার সিনেমায় দেখা গেছে তাকে। বড় বড় তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। বর্তমানে বলিউডে অভিষেক ঘটেছে তার।

হিন্দি সিনেমায় অভিনয়ের আগেই অন্য একটি কারণে রাই লক্ষ্মীকে নিয়ে আলোচনা শুরু হয়েছিল দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমে।
কারণটি হল, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে তার সম্পর্কের জল্পনা। সাক্ষীকে বিয়ের কয়েক বছর আগে রাই লক্ষ্মীর সঙ্গে ধোনির সম্পর্ক হয়েছিল বলে জোর গুঞ্জন ছড়িয়েছিল।
রাই লক্ষ্মী এখন নয়া এক সিনেমার জন্য প্রচারের আলোয়। বলিউডের এরোটিক থ্রিলার ‘জুলি ২’-তে দেখা যাবে তাকে।
‘জুলি ২’-র ট্রেলার ও টিজার সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর অনেকেই ধোনির সঙ্গে রাই লক্ষ্মীর সেই কথিত সম্পর্কের প্রসঙ্গ উল্লেখ করেছেন।
এবিপি আনন্দ’র খবর সূত্রে জানা যায়, আগামী ৬ অক্টোবর ‘জুলি ২’ মুক্তি পাবে। তার আগে ছবির প্রমোশনে ব্যস্ত রয়েছেন রাই লক্ষ্মী।
সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কারের সময় তাকে ধোনি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে রাই লক্ষ্মী একটু হেসে বলেন, ‘তিনি কে?’
পরে অবশ্য রাই লক্ষ্মী বলেন, এই ব্যাপারটা নিয়ে কথাবার্তা একেবারেই বন্ধ হওয়া উচিত। এ তো অনেক দিন আগের কথা। এখন ধোনি বিবাহিত। সুখের এই বিবাহিত জীবনে সন্তানও রয়েছে। বর্তমান বিশ্বে প্রত্যেকেই প্রত্যেকের সম্পর্কে জানে। নতুন কারোর সঙ্গে পরিচিত কেউ হতেই পারে। এটাই জীবন। সব কিছু নিয়ে পড়ে থাকলে হবে না। এগিয়ে যেতে হবে।
ধোনির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ায় তিনি হতাশ হয়ে পড়েছিলেন কিনা, এই প্রশ্নের জবাবে রাই লক্ষ্মী বলেছেন, এসব নিয়ে অনেক কথা হয়েছে। অন্য অনেকের সঙ্গেই তো তার সম্পর্ক হয়েছে। তাদের নিয়ে কেউ কথা বলে না। ধোনিকে নিয়েই সবাই বলে। কারণ, এই খবরে বেশ চটক রয়েছে।
২০০৮-এ আইপিএলে চেন্নাই সুপার কিংসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন রাই লক্ষ্মী। দলের অধিনায়ক ছিলেন ধোনি। সেই সময় দুজনের ডেটিং শুরু হয় বলে জানা গিয়েছে। তবে তা বেশিদিন চলেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া