adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনির হাফ সেঞ্চুরির রেকর্ড

DHONIস্পাের্টস ডেস্ক : হাফ সেঞ্চুরির সেঞ্চুরি কের রেকর্ড গড়লেন ভারতের সেরা ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধােনি। রােববার চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলের খারাপ সময়ে এসে হাল ধরলেন তো বটেই সঙ্গে করে ফেললেন হাফ সেঞ্চুরিও। ৮৮ বলে ৭৯ রানের ইনিংসের সুবাদে ধোনি করে ফেললেন ১০০টি হাফ সেঞ্চুরি।

সব ফরম্যাটে ক্রিকেট মিলে হাফ সেঞ্চুরির সেঞ্চুরি করে ফেলা মহেন্দ্র সিংহ ধোনির ওয়ান ডেতে হাফ সেঞ্চুরির সংখ্যা ৬৬। মোট হাফ সেঞ্চুরির সেঞ্চুরি করা তিনি ১৩তম ক্রিকেটার। তাঁর আগে রয়েছেন সচিন টেন্ডুলকার (১৬৪), রাহুল দ্রাবিড় (১৪৬) ও সৌরভ গাঙ্গুলি (১০৭)।
ধোনির এ অর্জনের পর শুভেচ্ছা জানাতে ভুলেননি সচিন টেন্ডুলকার। টুইটে লেখেন, ‘আরও একটা সেঞ্চুরি এমএস ধোনি। ৫০এর সেঞ্চুরির জন্য তোমাকে শুভেচ্ছা।’

রবিবার রাতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে সিরিজের প্রথম একদিনের ম্যাচে অস্ট্রেলিয়াকে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ২৬ রানে হারিয়ে দিয়েছে ভারত।

এদিন প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেটে ২৮১ রান তোলে বিরাট কোহলির ভারত। যদিও বৃষ্টির জন্য অস্ট্রেলিয়ার ইনিংসের ওভার কমে যায়। জেতার জন্য অজিদের লক্ষ্য দাঁড়ায় ২১ ওভারে ১৬৪। পাণ্ডিয়া, চাহাল, কূলদীপদের বোলিংয়ের দাপটে তার থেকে অনেক আগেই থেমে যায় অজিদের ইনিংস। শেষপর্যন্ত ২১ ওভারে ৯ উইকেটে ১৩৭ রান তোলে স্টিভেন স্মিথের দল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া