adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বছর গাড়ি চালাতে পারবেন না রুনি

RUNIস্পোর্টস ডেস্ক : মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে শাস্তির মুখে পড়েছেন রুনি। ইংল্যান্ডের একটি আদালত সোমবার এভারটন ফরোয়ার্ডকে দুই বছরের জন্য ড্রাইভিংয়ে নিষিদ্ধ করা হয়।
৩১ বছর বয়সী রুনি সোমবার আদালতে হাজির হয়ে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধ স্বীকার করেন। এরপর আগামী দুই বছর রুনি গাড়ি চালাতে পারবেন না বলে আদালত নির্দেশ দেয়।
একই ঘটনায় রুনিকে ১৭০ ব্রিটিশ পাউন্ড জরিমানা করা হয়। পাশাপাশি বিনা পারিশ্রমিকে ১০০ ঘণ্টা সমাজ সেবামূলক কাজ করার জন্য নির্দেশ দেয়া হয়। সেপ্টেম্বরের ১ তারিখে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময় পুলিশ রুনিকে আটক করে। পরে আদালত থেকে জামিনে বের হন ইংল্যান্ড জাতীয় দলের সাবেক অধিনায়ক।
গত মাসে ইংল্যান্ড জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান রুনি। সোমবার স্টকপোর্ট ম্যাজিস্ট্রেট কোর্টে উপস্থিন হন এভারটন তারকা। সেখানেই তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর কথা স্বীকার করেন। এর একদিন আগেই ওল্ড ট্র্যাফোর্ডে প্রত্যাবর্তনে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ০-৪ গোলে পরাজিত হয় রুনির এভারটন।
রুনির আইনজীবী বিবিসিকে জানান, তার ক্লায়েন্ট বিচারকের কাছে লিখিত চিঠিতে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য অনুতপ্ত বলে জানিয়েছেন। একইসঙ্গে এটির মাধ্যমে তিনি নিজেকে, পরিবার এবং সমর্থকদের কষ্ট দিয়েছেন বলে উল্লেখ করেন।
এভারটনের হয়েই ক্যারিয়ার শুরু করেন রুনি। এরপর ম্যানচেস্টার ইউনাইটেডে ১৩ বছর কাটিয়ে নতুন মৌসুম শুরুর আগে শৈশবের ক্লাব এভারটনে ফেরেন তিনি। লিভারপুলে জন্মগ্রহণকারী তিন সন্তানের জনক রুনি ইংল্যান্ডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া