adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নেইমার-কাভানি দ্বন্দ্ব এবার খেলার মাঠে!

NAIMARস্পোর্টস ডেস্ক : জ্লাতান ইব্রাহিমোভিচ চলে যাওয়ার পর গত মৌসুমে পিএসজির নাম্বার ওয়ান খেলোয়াড় ছিলেন এডিনসন কাভানি। তবে নেইমার বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসায় তার ক্ষমতা কিছুটা কমতে শুরু করে। অবশ্য দলের সিনিয়র খেলোয়াড় হিসেবে নেইমারের ওপর আধিপত্য বিস্তার করার চেষ্টা করেন কাভানি। আর এটি নিয়েই উরুগুয়ে ফরোয়ার্ডের সঙ্গে ম্যাচ চলাকালীন দ্বন্দ্ব লেগে যায় নেইমারের।
চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছেন নেইমার ও কাভানি। এই দুজনের অসাধারণ পারফরম্যান্সের ওপর ভর করে পিএসজিও দুর্বার গতিতে এগিয়ে চলেছে। নতুন মৌসুমে পিএসজির হয়ে পেনাল্টি শট কিংবা ফ্রি-কিক দুটোই নিচ্ছেন কাভানি। এটি নিয়ে রোববার রাতে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন দক্ষিণ আমেরিকার দুই ফরোয়ার্ড।
লিঁওর বিপক্ষে পিএসজির হয়ে ফ্রি-কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু বার্সেলোনায় নেইমারের সাবেক সতীর্থ দানি আলভেজ বল নিয়ে বাড়িয়ে দেন নেইমারকে। ব্যাপারটি পছন্দ হয়নি কাভানির। বেশ রাগান্বিত হয়ে পড়েন এই উরুগুয়ে ফরোয়ার্ড।
এরপর খেলার ৭৯তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে আলভেজ চেয়েছিলেন নেইমার কিক নিক। তবে কাভানি সেটি হতে দেননি। নিজেই এগিয়ে আসেন কিক নিতে। এটি নিয়ে তার সঙ্গে তর্ক লেগে যায় আলভেজ ও নেইমারের। তর্কে জেতেন কাভানিই। তবে স্পট-কিক থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।
মাঠের খেলায়ও এটি প্রভাব ফেলে। কোনো গোল করতে পারেননি পিএসজির খেলোয়াড়রা। তবে শেষ দিকে দুটি আত্মঘাতী গোলে টানা ষষ্ঠ জয় নিয়ে মাঠ ছাড়ে ফরাসি জায়ান্টরা।
বার্সেলোনায় লিওনেল মেসিই পেনাল্টি কিক নিতে। তবে কখনো কখনো নেইমারকেও কিক নেয়ার জন্য বল এগিয়ে দিতেন। কিন্তু পিএসতে গিয়েই নেইমার পড়েছেন ঝামেলায়। মৌসুমের শুরুতেই জোড়া গোল করার পর নেইমারের সামনে যখন হ্যাটট্রিকের সুযোগ তখনও কাভানি পেনাল্টি কিক নেয়ার জন্য নেইমারকে বল দেননি। মাঠের দ্বন্দ্ব কাভানি-নেইমার কত দ্রুত মিটমাট করতে পারেন সেটাই দেখার বিষয়।-ইয়াহু স্পোর্টস

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া