adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফুটসলে দিল্লি মাতালেন রোনালদিনহো

DELLHIস্পাের্টস ডেস্ক : কিছুদিন আগে পায়ের মোহনীয় জাদুতে পাকিস্তান মাতিয়ে গেছেন রোনালদিনহো। ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি এবার জয় করলেন দিল্লি। আক্ষরিক অর্থেই দিল্লি জয় করেছেন ৩৭ বছর বয়সী ব্রাজিলিয়ান। তবে ফুটবলে নয়, ফুটসলে। শুক্রবার রাতে ভারতের প্রিমিয়ার ফুটসলের দ্বিতীয় মৌসুমের উদ্বোধনী ম্যাচে মুম্বাই ওয়ারিরসের মুখোমুখি হয়েছিল রোনালদিনহোর দিল্লি ড্রাগনস। পায়ের শৈল্পিক কারুকার্য দিয়ে রোনালদিনহো ঠিকই দলকে এনে দিয়েছেন ৪-৩ গোলের জয়। দিল্লি ড্রাগনসের জয়টা কতটা রোনালদিনহোময় ছিল, সেটা একটা তথ্যেই স্পষ্ট। দিল্লির হয়ে ৪টি গোলই করেছেন রোনালদিনহো।

মুম্বাইয়ের ইনডোর স্টেডিয়ামে আয়োজিত ম্যাচের তৃতীয় মিনিটেই দিল্লি সমর্থকদের উৎসবের উপলক্ষ্য এনে দেন রোনালদিনহো। জুলকারনান রিকোর গোলে মুম্বাই অবশ্য ৮ মিনিটেই সমতা ফেরায়। তবে ১৩ মিনিটে অসাধারণ দক্ষতায় গোল করে আবারও দিল্লিকে এগিয়ে দেন রোনালদিনহো। গোলটির মধ্যদিয়ে দুই বারের ফিফা বর্ষসেরা ফুটবলার বুঝিয়ে দেন, কেন তিনি বিশ্বসেরা ফুটবলার ছিলেন!
এরপর ২২ ও ৩৩ মিনিটে আরও দুটি গোল করে দিল্লিকে ৪-১ গোলের বড় লিড এনে দেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। মুম্বাইয়ের ইনডোর স্টেডিয়ামের গ্যালারিতে তখন একটাই রব-রোনালদিনহো, রোনালদিনহো। ৩৬ ও ৩৭ মিনিটে দুই গোল করে দিল্লি সমর্থকদের সেই চিৎকার-চেচামেচি অবশ্য থামিয়ে দেয় মুম্বাই।
ফ্রান্সচিনি লুকাস ও ম্যানচেস্টার ইউনাইটেডের ওয়েলস কিংবদন্তি রায়ান গিগস মিলে এক মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচটা দারুণভাবে জমিয়ে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত রোনালদিনহোর জাদুরই জয় হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া