adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা ক্যান্টনমেন্টে ইসলামী ব্যাংকের ৩২৭তম শাখা উদ্বোধন

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩২৭তম শাখা হিসেবে কুমিল্লা ক্যান্টনমেন্ট শাখা ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমতলী নামার বাজারে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলম, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আব্দুস সাদেক ভুঁইয়া ও আবু রেজা মোঃ ইয়াহিয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শাখা ব্যবস্থাপক মো. শাহাদাৎ উল্লাহ। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন প্রফেসর ফারুক আহমেদ, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রফেসর মো. নজরুল ইসলাম ও মুক্তা শাহা প্রমুখ। অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক শরীয়াহ্ নীতিতে পরিচালিত। ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষ এ ব্যাংকের গ্রাহক। বাংলাদেশে ইসলামী ব্যাংকিংয়ের বড় অংশ এ ব্যাংকের মাধ্যমে পরিচালিত হয়। এ ব্যাংক মানুষের আস্থা ও ভালবাসা নিয়ে অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের কল্যাণে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে।

চেয়ারম্যান বলেন, পুরুষের পাশাপাশি নারী উদ্যোক্তা গঠন ও তাদের এগিয়ে নিতে ইসলামী ব্যাংক কাজ করছে। তিনি ইসলামী ব্যাংকের সেবাসমূহ কাজে লাগিয়ে নিজেদের ভাগ্যোন্নয়ন ও দেশের চলমান অগ্রগতিকে বেগবান করতে সবার প্রতি আহ্বান জানান।

মো. আব্দুল হামিদ মিঞা সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক সব দিক দিয়েই বাংলাদেশের সেরা ব্যাংক। মানুষের স্বপ্নকে বাস্তবায়নে সহযোগিতা করে ব্যবসা বাণিজ্য ও শিল্প উন্নয়নের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নের দ্বারা দেশকে এগিয়ে নিতে কাজ করছে এ ব্যাংক। ছাত্রছাত্রীদের বৃত্তি দিয়ে শিক্ষা অর্জনে সহযোগিতা ও তাদের মধ্যে সঞ্চয়ের মনুভব জাগাতে এ ব্যাংক কাজ করছে। ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ গ্রহণ করে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি গ্রাহকদের প্রতি আহ্বান জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া