adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুভশ্রী আবারও ‘প্রেমে’ পড়েছেন

SUVOSRIবিনোদন ডেস্ক : আবারও ‘প্রেমে’ পড়েছেন কলকাতার সুপারহিট নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। নিজের ছবিসহ টুইট করে সে ‘প্রেমে’র কথা নিজেই জানিয়েছেন নায়িকা। তবে এবার তিনি কোনো মানুষের প্রেমে পড়েননি। পড়েছেন প্রকৃতি ও আতিথীয়তার প্রেমে।

নতুন ছবি ‘চালবাজ’ এর শুটিংয়ের জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন শুভশ্রী। লন্ডনে পৌঁছেই যেন ওই জায়গার প্রেমে পড়েছেন অভিনেত্রী। একের পর এক ছবি টুইট করে সে বার্তাও দিয়েছেন তিনি। কখনও ব্রিটিশ ওয়েদারের প্রেমে পড়ছেন, কখনও বা শুটিং লোকেশনের। আপাতত লন্ডন থেকে চার কিলোমিটার দূরে টর্কে চলছে ‘চালবাজ’ ছবির শুটিং।

‘চালবাজ’ এর শুটিং শুরু হওয়ার কথা ছিল গত জুন মাসে। সে উদ্দেশ্যে টিম নিয়ে তখন লন্ডনেও যান পরিচালক-প্রযোজকরা। কিন্তু গোল বাধায় কলকাতার ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অব ইস্টার্ন ইন্ডিয়া’। ফেডারেশনের দাবি, বিদেশে শুটিংয়ের ক্ষেত্রে নিয়মমাফিক ১৯জন চলচ্চিত্রকর্মীকে নিয়ে যায়নি প্রযোজক সংস্থা এসকে মুভিজ। ট্রলি, আর্ট সেটিং, প্রোডাকশনের কাউকে নিয়ে যাওয়া হয়নি। ফলে আটকে যায় শুটিং। এ নিয়ে জলও কম ঘোলা হয়নি। শেষমেষ বিদেশি টেকনিশিয়ানদের নিয়েই এবার শুটিং শুরু হয়।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘চালবাজ’ ছবিটি। ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ব্যানারে ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জী ও বাংলাদেশের অনন্য মামুন। এতে নায়িকা শুভশ্রীর বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের সুপারহিট নায়ক শাকিব খান। শুভশ্রী-শাকিব জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে ‘নবাব’ ছবিতে একসঙ্গে জুটি বেধে কাজ করেন দুজন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া