adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টলায় বৃষ্টি, খেলা শুরু হতে বিলম্ব

C T Gক্রীড়া প্রতিবেদক : ঢাকা টেস্টে বৃষ্টির পূর্বাভাস ছিল। কিন্তু সেটা ভুল প্রমাণ করে ভালোভাবেই শেষ হয়েছে ম্যাচটি। চট্টগ্রাম টেস্টও বৃষ্টির হুমকিতে ছিল। আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছিল, পাঁচ দিনই কম বেশি বৃষ্টির কবলে পড়বে চট্টগ্রাম টেস্ট। তবে প্রথম দুই দিনের খেলা ভালোমতোই শেষ হয়েছে। কিন্তু আজ এবং বাকি দুই দিনের কী হবে সেটা নিয়েই জোর শঙ্কা। সকাল সাড়ে নয়টার দিকে বৃষ্টি শুরু হয়েছে সাগরিকায়। খেলা শুরু হওয়ার কথা দশটায়। তবে বৃষ্টি ও আকাশের যা অবস্থা তাতে দশটা থেকে খেলা শুরু হওয়ার সম্ভাবনা নেই।

আজ ভোর থেকেই চট্টগ্রামের আকাশে মেঘ। সকালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে দুবার। আকাশে যে ধরনের মেঘ তাতে অবশ্য খুব ভারি বৃষ্টির তেমন সম্ভাবনা নেই। কিন্তু টানা বৃষ্টি হলেই মুশকিল।

ঢাকাতে প্রথম টেস্ট ২০ রানে জিতে ২ ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে বাংলাদেশ। চট্টগ্রামে অজিদের তাই ডু অর ডাই লড়াই। আর এ লড়াইয়ে আপাতত কিছুটা এগিয়ে তারা।

প্রথম ইনিংসে বাংলাদেশের ৩০৫ রানের জবাবে ২ উইকেটে ২২৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে সফরকারীরা।আপাতত বাংলাদেশ ৮০ রানে এগিয়ে থাকলেও অজিদের হাতে আরও আট আটটি উইকেট। সাবলীল ব্যাটিং করছেন ওয়ার্নার (৮৮ রানে অপরাজি) ও হ্যান্সকম (৬৯ রানে অপরাজিত)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া