adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনে নাসির – আমাদের ৪০০ থেকে ৪৫০ রান করা উচিৎ ছিল

NASIR স্পোর্টস ডেস্ক : তিন শত পাঁচ অনেক কম স্কোর এই উইকেটে। অন্তত ৪০০ থেকে ৪৫০ রান উচিৎ ছিল বলে মনে করছেন নাসির হোসেন। কিন্তু সেটা করতে না পারায় চট্টগ্রামে আপাতত ব্যাকফুটে বাংলাদেশ- এটাও স্বীকার করে নিয়েছেন তিনি।
দ্বিতীয় দিনের খেলা শেষে সাংবাদিকদের নাসির বলেন,‘ আসলে আমাদের রান কম হয়ে গেছে। ৪০০-৪৫০ রান করা উচিৎ ছিল আমাদের। আমি ও মিরাজ যেভাবে ব্যাট করছিলাম তাতে ভালো স্কোর হয়ে যেত। কিন্তু মিরাজ রান আউট হয়ে গেল। আমিও আউট হলাম।
আপাতত দল ব্যাকফুটে হলেও লড়াই চালিয়ে যাবার ঘোষণা দিলেন নাসির। মনে করছেন পরিস্থিতে নিজেদের পক্ষে এসেও যেতে পারে সামনে। নাসির বলেন, দেখুন, টেস্ট পাঁচ দিনের খেলা। এখনই কোনো কিছু বলা যায় না। এখনই ম্যাচের ফল বলে দিতে পারেন না। পরিস্থিতি চেঞ্জ হতে সময় লাগে না অনেক সময়। আমরা ৮০ রান পিছিয়ে ঠিকই, কাল সকালে যদি ভালো বোলিং করতে পারি তাহলে ম্যাচে ভালোভাবে ফিরতে পারব।’
ঢাকা টেস্টে স্পিনাররা জ্বলে উঠলেও এখানে পরিস্থিতি উল্টো। ওয়ার্নারদের দাপটের কাছে কোনঠাসা মিরাজ- সাকিবরা। তবু নাসির মনে করেন, বোলিং নেহাত খারাপ হয়নি।বলেছেন,‘ ওরা খুব ভালো ব্যাটিং করেছে। আমরা যে খারাপ বল করেছি তা নয়। উইকেটে তেমন বাইন্স নেই, উইকেট বরাবর বল করলে টার্নও পাওয়া যাচ্ছে না। স্পিনও করছে তেমন।’
প্রথম ইনিংসে বাংলাদেশের ৩০৫ রানের জবাবে ‘ব্যাটিং ট্রাকে’ ২ উইকেটে ২২৫ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছে সফরকারীরা। আপাতত বাংলাদেশ ৮০ রানে এগিয়ে থাকলেও অজিদের হাতে আরো আট আটটি উইকেট। কাল যে বড়সড় একটা ইনিংস তারা দাঁড় করে ফেলবে, সেটা তো পরিষ্কার বোঝাই যাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া