adv
২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ক্রিকেটার মিরাজকে প্লট দিলেন প্রধানমন্ত্রী

MIRAZনিজস্ব প্রতিবেদক : জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মেহেদী হাসান মিরাজকে আনুষ্ঠানিকভাবে প্লট বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
গতকাল মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ২৪ আগস্ট মিরাজের হয়ে তার বাবা মো. জালাল হোসেন খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) কাছ থেকে জমির কাগজপত্র বুঝে নেন। বর্তমানে অস্ট্রেলিয়া সিরিজের জন্য জাতীয় দলের সঙ্গে ব্যস্ত থাকা মিরাজ খুলনায় ফিরলে তার নামে জমি দলিল রেজিস্ট্রি করা হবে বলেও জানা গেছে।
খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ বলছে, নগরীর মুজগুন্নি প্রধান সড়কে কেডিএ’র বাণিজ্যিক-কাম আবাসিক এলাকায় মোট ৩.০৭ কাঠা জমি মিরাজের নামে বরাদ্দ দেয়া হয়েছে। তাকে প্রতীকী মূল্যে (এক হাজার এক টাকা) প্রধানমন্ত্রী ওই জমি অনুমোদন করেছেন।
উল্লেখ্য, গেল বছর ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে চমক দেখিয়ে দেশ-বিদেশের সংবাদমাধ্যমে আলোচনায় আসা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের পরিবারের জন্য খুলনায় বাড়ি বানিয়ে দেয়ার কথা বলেছিলেন প্রধানমন্ত্রী। বাড়ি তৈরির জন্য উপযুক্ত স্থান খুঁজে বের করতে তিনি খুলনার জেলা প্রশাসককে নির্দেশ দেন। মিরাজের ক্রিকেটার হয়ে ওঠার পিছনে দারিদ্র্যের সঙ্গে তার লড়াইয়ের গল্প সংবাদমাধ্যমে উঠে আসার পর প্রধানমন্ত্রী ওই নির্দেশ দেন।
তরুণ এই অলরাউন্ডার ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে অভিষিক্ত হন। দুই টেস্টে ১৯টি উইকেট নিয়ে এই অফ স্পিনার হন ম্যান অব দ্য সিরিজ। তার কৃতিত্বেই দ্বিতীয় টেস্ট জয় পায় বাংলাদেশ, ১-১ সমতায় শেষ হয় টেস্ট সিরিজ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া