adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেসবুক স্ট্যাটাস -‘শাকিব আমার সঙ্গে মুভি না করলে সুইসাইড করব’

MISTIবিনােদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রে তার জায়গাটা এখনো খুব শক্ত নয়। দর্শকরা তাকে চেনেন কম। আবার অনেকেই চেনেন 'উটতি তারকা' হিসেবে। তিনি অভিনেত্রী মিষ্টি জান্নাত।

ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে এখন তিনি আলোচনায়। কারণ 'ভয়ঙ্কর' এক স্ট্যাটাস দিয়েছেন তিনি। মিষ্টি জান্নাতের স্ট্যাটাস দেখে তার পরিচিতরা রীতিমতো বিস্মিত। বিস্ময় প্রকাশ করেছেন শুভাকাঙ্খীরাও।

অভিনেত্রী মিষ্টি তার স্ট্যাটাসে ঘোষণা দিয়েছেন, শাকিব খান যদি তার সঙ্গে ছবি না করেন, তবে তিনি আত্মহত্যা করবেন।

প্রায় ১৫ ঘণ্টা আগে মিষ্টি জান্নাতের ওই স্ট্যাটাস এমন- 'সাকিব যদি আমার সাথে মুফি না করে তাহলে আমি সুইসাইড করব।'

কথা হলো, কেন এমন স্ট্যাটাস দিলেন মিষ্টি জান্নাত। এর প্রেক্ষাপট কি?

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, গত জুনে দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় যে, জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন মিষ্টি জান্নাত। ছবির নাম 'আমি নেতা হব'। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। রোমান্টিক এই ছবি হবে দেশপ্রেমমূলক। শিগগিরই শুরু হবে শুটিং।

কিন্তু কিছুদিন পরই জানা যায়, 'আমি নেতা হব' ছবিতে মিষ্টি জান্নাত থাকছেন না এবং ছবির মূল চরিত্রে অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম।

ছবিটি থেকে কেন বাদ পড়লেন মিষ্টি জান্নাত, তা অবশ্য জানা যায়নি। তবে অনেকেই বলছেন, জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে অভিনয় করতে না পারার হতাশা থেকেই ফেসবুকে তার আলোচিত এই স্ট্যাটাস।

এদিকে মিষ্টি জান্নাতের ওই স্ট্যাটাসে এরইমধ্যে কমেন্ট পড়েছে ৩৭০টি। অনেকেই এ স্ট্যাটাসের অর্থ জানতে চেয়েছেন। সান্ত্বনা দিয়েছেন কেউ কেউ। আবার কেউ কেউ বলেছেন, বাজারে জনপ্রিয় হওয়ার এটি একটি কৌশল।

শাহ পারভিন আক্তার নামে একজন লিখেছেন, 'কেন আত্মহত্যা করবি? তুই নিজেই তো সাকিব খানের সাথে ছবিটা করলি না মিমকে নিছে বোলে। এখন তা হলে এসব বলছিচ কেন ? নিজেই তো বাদ দিলি কত সাধলেন তাও করলি না।'

খোরশেদ আলম আজাদ লিখেছেন, 'মিষ্টি তোমার কি মাথা খারাপ হয়ে গেল নাকি? নিজকে এত অসহায় মনে করো কেন? নিজের উপর সাহস রাখো দেখবে তুমিও তার থেকে অনেক কাজ করতে পারবে।'

ওমর আলী নামে আরেকজন লিখেছেন, 'ফালতু স্ট্যাটাস? যখন সাকিব ছিলেন না তখন কি বাংলাদেশে চলচ্চিত্র ছিলো না বরং পূর্বে ভালো ভালো ছবি মুক্তি পেয়েছে হলগুলোতে মানুষের ভীড় ছিলো। তখন কার নায়িকাদের যথেষ্ট কদর ছিলো আপনি তাদের কথা ভাবুন তাদেরকে স্বরন করুনঃ দেখবেন আপনার খোঁজ করবে সবাই ……।'

আলোচিত এই স্ট্যাটাস নিয়ে অবশ্য অভিনেত্রী মিষ্টি জান্নাতের কোন বক্তব্য পাওয়া যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া