adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার ছেলে বেঁচে থাকুক সবার ভালোবাসায় : মাশরাফীর মা

MASHRAFIস্পাের্টস ডেস্ক : প্রিয় জন্মভূমি নড়াইলে ঈদুল আজহার নামাজ আদায় করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফী বিন মোর্ত্তজা। শনিবার সকাল ৭.৩০টায় নড়াইল কেন্দ্রীয় ঈদগাহে পরিবারের সদস্যদের সাথে ঈদের নামাজ আদায় করেন এই ক্রিকেট তারকা। নামাজ শেষে মুসল্লিদের সাথে কোলাকুলি শেষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান মাশরাফী।

মাশরাফীসহ নড়াইল কেন্দ্রীয় ঈদগাহে নামাজ পড়েন জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসসহ মুসল্লিরা।

পরিবার-পরিজনসহ ভক্তদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে গত ৩১ আগস্ট ঢাকা থেকে নড়াইলে আসেন মাশরাফী। এবার নড়াইলের মহিষখোলায় নতুন বাড়িতে ঈদ করছেন মাশরাফী ও তার পরিবার। মায়ের স্বপ্ন পূরণে নির্মিত হয়েছে দ্বিতল ‘মর্তুজা কটেজ’। মাশরাফীর মা হামিদা মর্তুজা বলাকা বলেন, ছেলের দেয়া নতুন বাড়ি পেয়ে খুশি হয়েছি। এ এক অন্যরকম অনুভূতি। আমার ছেলে যেন সারাজীবন সবার ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারে।
প্রায় তিন কাঠা জমির ওপর নতুন দুইতলা (ডুপ্লেক্স) বাড়ি নির্মাণ করিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা। দ্বিতল বাড়িটির প্রতিটি তলায় রয়েছে এক হাজার ২৫০ স্কয়ার ফিট জায়গা। এই বাড়ির দ্বিতীয় তলায় রয়েছে-একটা বড় রুমসহ চারটি বেডরুম। প্রতিটি বেডরুমের সাথে বাথরুম ও বারান্দা। এছাড়া বড় একটি বারান্দা বা বেলকনি রয়েছে। দুই তলায় আরও আছে পারিবারিক কক্ষ (ফ্যামিলি লিভিং রুম) ও হালকা রান্না ঘর (ড্রাই কিচেন)।

বাড়িটির নিচতলায় রয়েছে বড় হল রুম, ডাইনিং, রান্নাঘর, গেস্ট বেড রুম, কমন বাথরুম ও গাড়ি পার্কিং ব্যবস্থা। এদিকে, ভক্তদের জন্য নিচতলায় থাকছে বড় হলরুম। এই খবরে খুশি মাশরাফী ভক্তরা। ভক্তরা বলেন, মাশরাফী ভক্তদের সব সময়ই মূল্যায়ন করেন। এজন্য তিনি তার নতুন বাড়িতেও ভক্তদের জন্য বড় হলরুম নির্মাণ করেছেন। এটা আমাদের বড় প্রাপ্তি। অপরদিকে, আগামী ৪ সেপ্টেম্বর বিকেলে নড়াইলের উন্নয়নে ‘রান ফর নড়াইল’ এ অংশগ্রহণ করার কথা রয়েছে মাশরাফী।-ঢাকাটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া