adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রাম টেস্টে খেলবেন মুমিনুল হক!

MOMINULক্রীড়া প্রতিবেদক : মিরপুর টেস্টে খেলার সুযোগ হয়নি, এবার চট্টগ্রম টেস্ট খেলবেন মুমিনুল হক। প্রথম টেস্ট শুরুর আগে সবচেয়ে আলোচিত ছিল মুমিনুল হকের  দলে না থাকা। তারপর মোসাদ্দেকের ইনজুরির কারণে দলে জায়গা পান তিনি।
তবে দলে জায়গা পেলেও শেষ পর্যন্ত একাদশে ছিলেন না এই বাংলাদেশি টেস্ট স্পেশালিস্ট। যেটা নিয়ে ম্যাচ শুরুর আগে শুরু হয় তুমুল সমালোচোনা। যদি বাংলাদেশ হেরেই যেত, তবে হয়তো দুনিয়ার মানুষগুলো মুমিনুলকে দলে না নেয়াকেই বড় দোষ হিসেবে দেখতো।
এর কারণও রয়েছে। মিরপুরের ভয়ংকর উইকেটে সাকিব-তামিম বাদে মূলত ব্যর্থ ছিলেন বেশিরভাগ ব্যাটসম্যান। ফলে ঘুরে ফিরে বারবার চার ব্যাটসম্যানের দিকে আঙ্গুল তুলেছে সবাই। এই চারজনের কারো বদলেই কী সুযোগ পেতে পারতো না মুমিনুল।
সেই চার ব্যাটসম্যান হলেন, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান ও নাসির হোসেন। দুই ইনিংস মিলিয়ে সৌম্য করেছেন ২৩, ইমরুল কায়েস ২, সাব্বির রহমান ২২ ও নাসির হোসেন ২৩। সৌম্য বাদে অন্য তিন ব্যাটসম্যান যে কোন এক ইনিংসে শূন্য রান করে আউট হয়েছেন।
তবে চট্টগ্রাম টেস্টে একাদশে পরিবর্তন আসছে বলে সাংবাদিকদের জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। আজ (বৃহস্পতিবার) চট্টগ্রামে যাওয়ার আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
পাশাপাশি তিনি মুমিনুলের একাদশে থাকার ব্যাপারেও ইঙ্গিত দিয়ে বলেন, দলের প্রয়োজনে একাদশে পরিবর্তন হতে পারে, সে ক্ষেত্রে ফিরতে পারে মুমিনুল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া