adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ রণবীর কখনোই দীপিকাকে বিয়ে করবেন না’

RONOBIRবিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। রূপালী পর্দায় তো বটেই প্রেমিক-প্রেমিকা হিসাবেও সিনেমহলে সমান পরিচিত আলোচিত এ জুটি। প্রেমিকা-প্রেমিকা হলেও দীপিকা পাড়ুকোনকে কোনদিনও বিয়ে করবেন না রণবীর সিং। না, এটা নায়ক কিংবা নায়িকার মুখের ভাষ্য নয়। আলোচিত এ জুটিকে নিয়ে এমন ভবিষ্যতবাণী করেছেন বলিউডের স্বঘোষিত তারকা কামাল আর খান ওরফে কেআরকে।

কেআরকে দাবি করেন, ‘দীপিকাকে কোনদিনও বিয়ে করবেন না রণবীর। কারণ, তারা তো প্রেমিক-প্রেমিকাই নন। প্রয়োজনের খাতিরে একে অন্যের সঙ্গে মাঝে মাঝে সময় কাটান। বলিউডের জনপ্রিয় এ জুটি কেবলই ফ্রেন্ডস উইথ বেনিফিটস।’ এমনকি সুশান্ত সিং রাজপুত যে অঙ্কিতা লোখণ্ডেকে বিয়ে করবেন না সেই ভবিষ্যতবাণীও তিনি করেছিলেন বলে দাবি করেন বাবা কেআরকে।

‘রাম লীলা’ সিনেমা থেকেই রণবীর-দীপিকার সম্পর্ক নিয়ে কৌতুহল শুরু বি-টাউনে। প্রকাশ্যে কোনদিনও আবেগ চেপে রাখেননি বলিউডের এ জুটি। তবে আলোচনা কখনও থেমে থাকেনি। মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসে তাদের ব্রেকআপের খবর। পরক্ষণেই তা মিথ্যে প্রমাণিত করে পাপারাজ্জির ক্যামেরার সামনে ধরা দেন বলিউডের বাজিরাও ও তার মস্তানি।

২০০৬ সালে ‘ঐশ্বরিয়া কন্নড’ চলচ্চিত্রে নামমাত্র চরিত্রে অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। পরের বছরই বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে ব্লকবাস্টার ‘ওম শান্তি ওম’ এর মাধ্যমে নায়িকা হিসাবে পর্দায় হাজির হন তিনি। প্রথম ছবিতেই কাঁপিয়ে দেন বলিউড।

অন্যদিকে ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় রণবীর সিংয়ের। প্রথম ছবিতে তিনিও পান ব্যাপক জনপ্রিয়তা। বর্তমানে দীপিকা-রণবীর দুইজনই বলিউডের প্রথম সারির সুপারস্টার। তাদের নিয়ে সিনেপ্রেমীদের যাবতীয় জল্পনা-কল্পনা ভেস্তে দিয়ে দুজনেই এখন ব্যস্ত সঞ্জয় লীলা বানশালির আলোচিত সিনেমা ‘পদ্মাবতী’র শুটিং নিয়ে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া