adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কৌতিনহোর দিকে তাকিয়ে বার্সেলোনা

BARSOLANAস্পোর্টস ডেস্ক : : সোমবারই আনুষ্ঠানিকভাবে নতুন তারকা উসমান ডেম্বেলেকে পরিচয় করিয়ে দেবে বার্সেলোনা। তবে অন্যতম প্রধান টার্গেট ফিলিপে কৌতিনহোর আশা এখনো ছেড়ে দেয়নি কাতালানরা। ট্রান্সফার মার্কেটের শেষ দিন পর্যন্ত কৌতিনহোর জন্য চেষ্টা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বার্সা।
ইংল্যান্ডের কয়েকটি গণমাধ্যমের দাবি, কৌতিনহোকে বিক্রি করতে নাকি রাজি হয়েছে লিভারপুল। এজন্য বার্সেলোনার কাছে ১৬০ মিলিয়ন ইউরো দাবি করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। তবে সেই দাবি ততটা জোরালো নয়।
কিন্তু বার্সেলোনা যে কৌতিনহোর আশা ছেড়ে দেয়নি সেটি ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর আরিদো ব্রেইদির কথাতেই স্পষ্ট। তিনি বলেন, 'ট্রান্সফার সবসময়ই বিস্ময় উপহার দিয়ে থাকে। আমরা এখন কোন অবস্থানে দাঁড়িয়ে আছি সেটি বলা মুশকিল।'
এদিকে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, কৌতিনহো বার্সেলোনায় চলে যাবেন- এটি মাথায় রেখে তার বিকল্পও ঠিক করে রেখেছে লিভারপুল। এরইমধ্যে মোনাকোর তারকা খেলোয়াড় থমাস লিমার জন্য নাকি ৭২ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছেন ইয়ুর্গেন ক্লপের দল।
তবে লে'কিপ লিভারপুলের জন্য হতাশাজনক সংবাদই দিয়েছে। ফরাসি গণমাধ্যমটির দাবি, লিমাকে বিক্রি করবে না মোনাকো। ফলে, কৌতিনহো বার্সেলোনায় গেলে নতুন বিকল্প নিয়ে ভাবতে হবে লিভারপুলকে। -ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া