adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানইউ জিতেই চলেছে

MAN Uস্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে জিতেই চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার বদলি খেলোয়াড়দের নৈপুণ্যে লেস্টার সিটিকে ২-০ গোলে পরাজিত করেছে হোসে মরিনহোর দল। ২০১৭-১৮ মৌসুমে লিগে এটি ইউনাইটেডের টানা তৃতীয় জয়।
গোলশূন্য প্রথমার্ধের পর খেলার শেষ ২০ মিনিটে মার্কাস র‌্যাশফোর্ড ও মারোয়ান ফেলাইনির গোলে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। দুর্দান্ত জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠে এসেছে রেড ডেভিলরা।
দ্বিতীয়ার্ধের শুরুতে নতুন রিক্রুট রোমেলু লুকাকু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হওয়ায় হতাশা নেমে আসে ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে। তবে স্বস্তি ফিরতে সময় লাগেনি।
বদলি হিসেবে মাঠে নামার তিন মিনিট পর ম্যাচের ৭০তম মিনিটে র‌্যাশফোর্ডের গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। হেনরিখ খিতারিয়েনের কর্নার থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন এই ইংলিশ ফরোয়ার্ড।
১২ মিনিট পর ম্যানচেস্টার ইউনাইটেডের জয় নিশ্চিত করেন আরেক বদলি খেলোয়াড় ফেলাইনি। ৮২তম মিনিটে স্বদেশি বদলি খেলোয়াড় হোসে লিনগার্ডের পাস থেকে গোল করেন এই বেলজিয়ান তারকা।
তিন ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে হাডারসফিল্ড রয়েছে দুই নম্বরে। বোর্নমাউথকে ২-১ গোলে পরাজিত করা ম্যানচেস্টার সিটি ৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে।-ইয়াহু স্পোর্টস

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া