adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারের ১১ নম্বর জার্সি পরে খেলবেন ডেম্বেলে

NAIMARস্পাের্টস ডেস্ক : আলোচনা ও গুঞ্জনেই ইতি ঘটল। শুক্রবারই উসমান ডেম্বেলেকে চুক্তিবদ্ধ করার ঘোষণা দিল বার্সেলোনা। বরুসিয়া ডর্টমুন্ড তারকার জন্য জার্সিও চূড়ান্ত করেছে কাতালানরা। পিএসজিতে চলে যাওয়া নেইমারের ১১ নম্বর জার্সি পরে খেলবেন এই ফরাসি তারকা।
ডেম্বেলেকে কিনতে ১০৫ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে বার্সেলোনাকে। চুক্তির অন্যান্য শর্ত পূরণ করতে পারলে ডর্টমুন্ডকে আরো ৪৫ মিলিয়ন ইউরো দিতে হবে বার্সার। সবমিলিয়ে ডেম্বেলের মূল্য দাঁড়ায় ১৫০ মিলিয়ন ইউরো।

বার্সেলোনার ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়ে পরিণত হলেন ডেম্বেলে। অন্যদিকে ফুটবল ইতিহাসের দ্বিতীয় দামি খেলোয়াড় তিনি। ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যাওয়া নেইমার ফুটবল ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়।
লিওনেল মেসি, লুইস সুয়ারেজ এবং ডেম্বেলে মিলে বার্সেলোনায় গঠিত হতে যাচ্ছে এমএসডি-জুটি। আগামী রোববার বার্সেলোনায় আসবেন ডেম্বেলে। একদিন পরই চুক্তি স্বাক্ষর করতে না করতেই ন্যু-ক্যাম্পে তাকে পরিচয় করিয়ে দেবে কাতালানরা।

বার্সেলোনার পক্ষ থেকে নেইমারকে ১১ নম্বর জার্সি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। কাতালান ক্লাবটির পক্ষ থেকে মার্কা এটি নিশ্চিত করেছে। নেলসন সেমেদো, জেরার্ড দেলেফিউ এবং পাওলিনহোর পর চতুর্থ খেলোয়াড় হিসেবে চলমান দলবদলে ডেম্বেলেকে দলে ভেড়াল বার্সা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া