adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর কল্যাণে রিয়াল মাদ্রিদ পেল আরেক ট্রফি

REALস্পাের্টস ডেস্ক : মৌসুমের শুরু থেকেই একের পর এক ট্রফি জিতে চলেছে রিয়াল মাদ্রিদ। উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপের পর এবার সান্তিয়াগো বার্নাব্যু ট্রফি জিতে নিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। স্প্যানিশ লিগে নিষেধাজ্ঞার কারণে খেলতে না পারলেও ইতালিয়ান ক্লাব ফিওরেন্তিনার বিপক্ষে এই ম্যাচে নেমে গোল করে সেই রোনালদোই নায়ক।

বুধবার রাতে ফিওরেন্তিনাকে ২-১ গোলে হারায় রিয়াল। রিয়াল মাদ্রিদ তাদের সাবেক সভাপতি সান্তিয়াগো বার্নাব্যুর নামে মৌসুমের শুরুর দিকে এই ম্যাচ খেলে থাকে। আগের ৩৮ আসরে ২৬ বারই শিরোপা জিতেছিলো তারা। এবার জিতল ২৭তম শিরোপা। গেলবার তারা হারিয়েছিলও ফ্রান্সের রাসকে। 
প্রীতি ম্যাচ হওয়ায় প্রথম একাদশের অনেককেই নামামনি জিদান। ছিলেন না গোলরক্ষক কেইলর নাভাস, ডিফেন্ডার কাসেমিরো, মিডফিল্ডার লুকা মদ্রিচ, টনি ক্রুস, ইস্কো। ফরোয়ার্ড গ্যারেথ বেল, করিম বেঞ্জেমারা। তবে স্প্যানিশ লিগের ম্যাচ আপাতত খেলতে না পারলেও এই ম্যাচে নামতে পেরেছিলেন রোনালদো। ওতেই হয়ে গেছে। তার গোলেই জিতেছে দল।
শুরুতে অবশ্য পিছিয়ে পড়েছিলো রিয়াল। চার মিনিটের সময় জঁদান ভেরাতুর গোলে এগিয়ে যায় ফিওরেন্তিনা। তিন মিনিটের মধ্যেই গোল শোধ করে ফেলে তারা। বাম প্রান্ত থেকে রোনালদোর বাড়ানো বল থেকেই গোল করেন রিয়াল একাডেমির খেলোয়াড় বোরহা মায়োরাল। ৩৩ মিনিটের সময় গোল পান রোনালদো। বা দিক থেকেই বল পেয়ে আড়াআড়ি শটে জালে পাঠান এই পর্তুগিজ সুপারস্টার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া