adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গর্ভের শিশুর আল্ট্রাসাউন্ড পরীক্ষায় যিশুকে দেখার দাবি

ALTASANOআন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের এক দম্পতি বলছেন, গর্ভের শিশুর আল্ট্রাসাউন্ড পরীক্ষার সময় তারা 'যিশুখ্রিস্ট'কে দেখতে পেয়েছেন।

পেনিসিলভানিয়ার ওই দম্পতির ভাষ্য অনুযায়ী, পরীক্ষা-নিরীক্ষার সময় তারা দেখতে পান বাম দিকে পোশাক পরিহিত এক ব্যক্তি তাদের শিশুর দিকে তাকিয়ে আছে।

স্থানীয় একটি পত্রিকাকে গর্ভবতী আলিশিয়া জিক বলেছেন, তারা যখন আল্ট্রাসাউন্ডের ছবিসহ রিপোর্ট আমাদের কাছে দিলো,আমার কাছে মনে হয়েছে ওই ব্যক্তি যীশুখ্রিস্ট।

তিনি আরো বলেছেন, এই রিপোর্ট পেয়ে তারা স্বামী-স্ত্রী দুজনেই বেশ আশ্বস্ত হয়েছেন এবং প্রশান্তির মধ্যে আছেন।

এর আগে আরো দুবার গর্ভধারণ করলেও, গর্ভধারণ সংক্রান্ত জটিলতায় দুটো সন্তানই সুস্থ হয়নি আলিশিয়া জিকের। এক ছেলে ও এক মেয়ে দুজনের শরীরেই জন্মগত ত্রুটি রয়েছে। প্রথম সন্তান মেয়ে, যার প্রি-অ্যাক্সিয়াল পলিড্যাক্টিলি সিনড্রোম রয়েছে। এক হাতে মাত্র দুটি আঙ্গুল নিয়ে জন্ম নেয় প্রথম সন্তানটি। আর এই দম্পতির দ্বিতীয় সন্তান ছেলে, জন্ম থেকেই তার তালুতে চিড় রয়েছে।

মিস্টার স্মিথ বলেন, কোনো দেবদূত বা ঈশ্বর বা যিশু যাই বলেন না কেন, দেখে মনে হচ্ছে এটা আমার প্রতি আশীর্বাদ।

তিনি বলেন, আমি যখন আল্ট্রাসাউন্ড পরীক্ষার সময় এই ছবিটি দেখলাম, চোখে পানি চলে এসেছিল। আমি বাকরুদ্ধ হয়ে পড়েছিলাম। প্রথমে বিশ্বাস হচ্ছিল না।

বুধবার আলিশিয়া জিক একটি সুস্থ মেয়ে শিশুর জন্ম দিয়েছেন, তার নাম দেয়া হয়েছে ব্রিয়েলা। মা ও শিশু দুজনেই সুস্থ আছে। সূত্র: বিবিসি
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া