adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কে আসল জয়া?

JOYAবিনােদন ডেস্ক : দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনয় ব্যস্ততার কারণে ইদানিং আজ ঢাকা তো কাল কলকাতায়- এই করে কাটছে গুণী এই অভিনেত্রীর সময়। 
 
দর্শকদের পাশাপাশি অভিনয় কুশলতায় কুড়িয়েছেন সমালোচকদেরও প্রশংসা। টালিউডে শুধু বড়পর্দা নয় স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও দেখা যাচ্ছে তাকে। সবমিলিয়ে বৃহস্পতি তুঙ্গে জয়ার।  
 এ ড্যাশিং অভিনেত্রীর প্রতি পরিচালক-প্রযোজকদের আগ্রহ দিন দিন বাড়ছে। টালিউডে শিগগিরই বেশ কয়েকটি নতুন ছবিতে দেখা যাবে তাকে- এমনটাই শোনা যাচ্ছে। জয়াকে নতুন নতুন রূপে বড়পর্দায় দেখার জন্য তার ভক্তরাও অপেক্ষায় রয়েছেন। 
নিজের পছন্দের মুহূর্ত ভক্ত-দর্শকদের সঙ্গে শেয়ার করতে সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয় রয়েছেন এ অভিনেত্রী। গত বুধবার বোন কান্তা করিমের জন্মদিন উপলক্ষে বেশ কয়েকটি পারিবারিক ছবি শেয়ার করেন জয়া। এসব ছবি দেখে যে কারও চমকে যাওয়ার কথা। কারণ ছবিতে দুই বোনের মধ্যে কে আসলে জয়া- এটা শনাক্ত করা কঠিন। 
 
জয়া ও কান্তা করিমের মুখের গঠন দেখতে প্রায় একই রকম। তাই হঠাৎ করে দু'জনকে দেখলে যে কেউ গুলিয়ে ফেলতে পারেন। জয়া নিজেও বোনকে তার প্রতিচ্ছায়া বলে মনে করেন। ছবিগুলো পোস্ট করার সময় ক্যাপশনে এমনটাই লিখেছেন এই অভিনেত্রী।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া