adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত্যুর পর উপজেলা ছাত্রলীগের সভাপতি হলেন রিফাত

REFATডেস্ক রিপাের্ট : কক্সবাজারের রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হোসেন মাহমুদ রিফাতকে তার মৃত্যুর পর উপজেলা সভাপতি ঘোষণা করা হয়েছে। ব্রেইন স্ট্রোকে মারা যান রিফাত।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম শনিবার রামুতে রিফাতের জানাজায় তাকে রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি ঘোষণা করেন।
তিনি বলেন, যতোদিন রামু উপজেলা ছাত্রলীগের কমিটি হবে না, ততোদিন রিফাত উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে থাকবেন।
এ ঘোষণার পরপর জানাজায় উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়েন।

প্রসঙ্গত, গত ৩ বছর ধরে কক্সবাজারের রামু উপজেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার চেষ্টা চালিয়ে আসছিলেন রিফাত। স্থানীয় আওয়ামী লীগ ও দলীয় সংসদ সদস্যের কোন্দলের কারণে রামু উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করতে পারছিল না জেলা ছাত্রলীগ।
জীবদ্দশায় না হলেও মৃত্যুর পর রিফাতকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ঘোষণা করা হয়। আর এজন্য কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে রামুবাসী।
রিফাত কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন। তিনি রামু উপজেলা ছাত্রলীগের বিগত আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক ছিলেন। তিন বছর আগে সেই আহ্বায়ক কমিটি ভেঙে দিলেও রামু আওয়ামী লীগ ও স্থানীয় সংসদ সদস্যের কোন্দলের কারণে নতুন কমিটি ঘোষণা করতে পারেনি জেলা ছাত্রলীগ।

গত ১৬ আগস্ট হঠাৎ নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোকে মারা যান রিফাত। তার মা শনিবার সকালে যুক্তরাষ্ট্র থেকে আসার পর বিকালে রামু স্টেডিয়ামে জানাজা শেষে রিফাতকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
রিফাতের জানাজায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহম্মেদ জয়, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের ও সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া