adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আফ্রিকান জাভির’ সঙ্গে সোমবারই বার্সেলোনার চুক্তি!

JAVIস্পোর্টস ডেস্ক : ফিলিপে কৌতিনহো এবং উসমান ডেম্বেলের সঙ্গে চুক্তির ব্যাপারে কোনো অগ্রগতি করতে পারেনি বার্সেলোনা। যে কারণে 'প্ল্যান বি'র পথে হাঁটছে কাতালানরা। ফরাসি ক্লাব নিস'র মিডফিল্ডার জন মাইকেল সেরি'র প্রতি নজর রয়েছে বার্সেলোনার। স্প্যানিশ মিডিয়ার দাবি, সোমবারই এই আইভরি কোস্ট তারকার সঙ্গে চুক্তি সম্পন্ন করতে চায় ন্যু-ক্যাম্পের দলটি।
ফিলিপে কৌতিনহো এবং ডেম্বেলেকে না পাওয়ার মূল কারণ হলো এই দুজনের রিলিজ ক্লজ নেই। তাই ক্লাবের ইচ্ছার বিরুদ্ধে বার্সেলোনা এই দুজনের সঙ্গে চুক্তির কোনো অগ্রগতি করতে পারেনি।
তবে সেরির জন্য যদি বিড করে এবং সে যদি বার্সেলোনায় আসতে যায় তবে সফলভাবে চুক্তি সম্পন্ন করতে পারবে বার্সেলোনা। কেননা, নিস সেরির রিলিজ ক্লজ হিসেবে ৪০ মিলিয়ন ইউরো নির্ধারণ করেছিল। নেইমারের রিলিজ ক্লজ বাবদ ২২২ মিলিয়ন ইউরো পাওয়া বার্সার জন্য সেরির ট্রান্সফার ফি'র মূল্য তো সামান্যই।
মুন্দো দেপোর্তিভো জানায়, মিডফিল্ডকে শক্তিশালী করার লক্ষ্যেই সেরিকে কিনতে চায় বার্সেলোনা। তবে আইভরি কোস্ট তারকার সঙ্গে চুক্তি সম্পন্ন করতে পারলেও কৌতিনহো এবং ডেম্বেলেকে পাওয়ার আশা ছেড়ে দেবে না বার্সা।
গত মৌসুমে নিসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছেন সেরি। তার নৈপুণ্যে ফরাসি লিগে নিস তৃতীয় স্থান অর্জন করে। অসাধারণ নৈপুণ্যের কারণে ইতোমধ্যেই 'আফ্রিকান জাভি'র খেতাব পেয়েছেন সেরি। এমন একজন তারকাকে তো পেতে চাইবেই বার্সা। -ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া