adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিসিবি একাদশে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল

Cricket-X1স্পাের্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ জনের বিসিবি একাদশ ঘোষণা করা হয়েছে। টেস্ট দল থেকে জায়গা হারালেও প্রস্তুতি ম্যাচের দলে আছেন মাহমদুল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। খেলবেন টেস্ট দলে থাকা লিটন কুমার দাস, নাসির হোসেন আর মোসাদ্দেক হোসেন সৈকতও। শনিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা করা হয়েছে। নাসির ফিরেছেন দলে। মাহমুদউল্লা ও মুমিনুলকে বাদ দেওয়া হয়েছে।

বিসিবি অস্ট্রেলিয়ার বিপক্ষে বেশ শক্ত দলই ঘোষণা করেছে প্রস্তুতি ম্যাচের জন্য। যে দলটি ১৪ জনের। মাত্র ৮জন বাদে এই দলের বাকি ১০ জনেরই আছে টেস্ট খেলার অভিজ্ঞতা। টেস্ট থেকে হারাতে বসা যুবা স্পিনার জুবায়ের হোসেন লিখন এই দলের একমাত্র স্বীকৃত স্পিনার।
২২ আগস্ট থেকে শুরু হবে দুদিনের এই ম্যাচ। দুই ম্যাচের সিরিজ খেলতে এরমধ্যে ঢাকায় এসে গেছে স্টিভেন স্মিথের দল। প্রস্তুতির পালা শেষে ২৭ আগস্ট থেকে শুরু হবে দুদলের প্রথম টেস্ট। ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া।

বিসিবি একাদশ: নাজমুল হাসান শান্ত, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মুমিনুল হক, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, ইরফান শুকুর, মোহাম্মদ সাইফুদ্দিন, শুভাশিস রায়, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, তানভির হায়দার, জুবায়ের হোসেন লিখন ও আবুল হাসান রাজু।
অস্ট্রেলিয়ার ১৪ সদস্যের দল :
স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, জ্যাকসন বার্ড, হিল্টন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জশ হ্যাজলউড, উসমান খাজা, ন্যাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু রেনশ, মিচেল সয়েপসন, ম্যাথু ওয়েড।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া