adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গরু চোর সন্দেহে গাজীপুরে গণপিটুনীতে নিহত ২

GAZIPURডেস্ক রিপাের্ট : গাজীপুরের কাপাসিয়ায় কাভার্ডভ্যানে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার মৃত আব্দুল মোতালেবের ছেলে আলম (৩৮) ও তার সহযোগী আবুল কালাম (৩৫)। এসময় কেরানীগঞ্জ থানার ইমামবাড়ী এলাকার রজব আলীর ছেলে কাভার্ডভ্যান চালক মোকসেদ (৩৮) নামে একজন আহতও হয়েছেন।
১৯ আগস্ট শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার বড়সিট ভুঁইয়াবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলা থেকে বিকেল ৫টার দিকে একটি কাভার্ড ভ্যান দ্রুত গতিতে কাপাসিয়ার ভূঁইয়াবাড়ী বড়সিট এলাকা দিয়ে পালাচ্ছিল। আঁকাবাঁকা সড়কে দ্রুতগামী কাভার্ডভ্যানটি একপর্যায়ে ভুঁইয়াবাড়ী সংলগ্ন সড়ক থেকে ধানখেতে উল্টে পড়ে। এসময় কাভার্ডভ্যানের ভেতরে থাকা গরু ডাকাডাকি শুরু করে। এলাকাবাসী ছুটে গিয়ে কাভার্ডভ্যানের ভেতর থেকে গরু উদ্ধার করে। পরে কাভার্ডভ্যান চালক ও দুই গরু চোরকে প্রথমে জিজ্ঞাসাবাদ ও পরে গণপিটুনি দেয়।
কাপাসিয়া থানার এসআই মনিরুজ্জামান খান জানান, খবর পেয়ে তিনজনকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। গরু উদ্ধার করে কাপাসিয়া থানায় রাখা হয়েছে। গরু মালিকের খোঁজ পাওয়া যায়নি। কাভার্ডভ্যানটি উদ্ধার করা সম্ভব হয়নি, তবে চেষ্টা চলছে।
কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক হাসান জামিল কল্লোল জানান, দু’জনকে মৃত অবস্থায় কমপ্লেক্সে আনা হয়েছে। অপর আহতকে গাজীপুর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া