adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও ইমরান এইচ সরকারের উপর হামলা

IMRANনিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার আবারও হামলার শিকার হয়েছেন।

১৮ আগস্ট শুক্রবার বিকেল ৪টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়।

এর আগে বৃহস্পতিবার বিকেলে শাহবাগ মোড়ে তিনি হামলার শিকার হয়েছিলেন। বন্য পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের নিস্ক্রিয়তার প্রতিবাদ ও ত্রাণ তৎপরতা জোরদার করার দাবিতে শাহবাগে মানববন্ধন শেষে তার ওপর হামলা হয়েছিল।

ডা. ইমরান এইচ সরকার জানান, বৃহস্পতিবারের হামলার প্রতিবাদে গণজাগরণ মঞ্চের পক্ষ থেকে শুক্রবার বিকেলে শাহবাগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিল। কিন্তু পুলিশ তাদের কর্মসূচি পালন করতে দেয়নি। কর্মসূচি পালন করতে না পেরে তারা কয়েকজন পায়ে হেঁটে পরিবাগের দিকে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে তাদের ওপর হামলা চালানো হয়।

ইমরান আরও জানান, ১৫ থকে ২০ জন হামলাকারী লাঠিসোটা নিয়ে তাদের ধাওয়া করে। ইটপাটকেলও ছুড়েছে। এ সময় তারা দৌড়ে বিশ্ববিদ্যালয়ের ভেতরে অবস্থান নেন। তবে তাদের কেউ আহত হননি।

আদালত প্রাঙ্গণে তার ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ করে ইমরান এইচ সরকার বলেন, 'ছাত্রলীগ হুমকি দিয়ে রেখেছিলেন, আমাকে যেখানে পাবেন, টুকরো টুকরো করা হবে।' ছাত্রলীগ নেতাকর্মীরাই বৃহস্পতিবার ও শুক্রবার তার ওপর হামলা করেছে বলে দাবি করেন তিনি।

ইমরান এইচ সরকারের ওপর হামলার ঘটনায় গত বৃহস্পতিবার রাজধানীর শাহবাগ থানায় একটি মামলা করেছেন গণজাগরণ মঞ্চের কর্মী নাসির উদ্দিন।। এতে অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া