adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার পর ওবায়দুল কাদের – এখনই সবকিছু বলা যাবে না

BANGA BHABANনিজস্ব প্রতিবেদক : সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
আজ সন্ধ্যায় বঙ্গভবনে এ আলোচনা হয়।  এসময় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইনমন্ত্রী আনিসুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা মাহবুবে আলম উপস্থিত ছিলেন।
কী পদক্ষেপ নিচ্ছেন সাংবাদিকদের এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, এখনই সবকিছু বলা যাবে না। রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা হয়েছে। প্রধান বিচারপতির সঙ্গেও আলোচনা হয়েছে। এখনো কারো সঙ্গেই আলোচনা শেষ হয়নি। আমরা রাষ্ট্রপতিকে দলীয় ও সরকারের অবস্থান ব্যাখা করেছি। আলোচনা শেষ হয়নি, আরো আলোচনা করতে হবে।
আপনি কী আবার প্রধান বিচারপতির সঙ্গে দেখা করবেন? জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেখা করতে যেতেও পারি। এটা হাইড করার কী আছে? ওপেন সিক্রেট। আমি কয়েকদিন আগে তার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আপনারা (সাংবাদিক) পাননি। পরে আমি তো অস্বীকার করিনি। আবার দেখা করতে গেলে আপনারা জানবেন।
রাষ্ট্রপতি কী পরামার্শ দিয়েছেন-এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, কী পরামার্শ দিয়েছেন তা বলা যাবে না। আলোচনা শেষ হয়নি। খুব শিগগিরই কী ষোড়োশ সংশোধনীর রিভিউ করা হবে, জানতে চাইলে কাদের বলেন, এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। পরে জানাবো।
তাছাড়া রাষ্ট্রপতির সঙ্গে আলোচনায় দেশের বন্যা পরিস্থিতি ও গতকাল (১৫ আগস্ট মঙ্গলবার) বঙ্গবন্ধু ভবনকে ঘিরে আত্মঘাতী বোমা হামলার যে পরিকল্পনা ছিল সেটি নিয়েও নিয়ে আলোচনা হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া