adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর আপিল খারিজ- ৫ ম্যাচ নিষিদ্ধ বহাল

RONALDOস্পোর্টস ডেস্ক : পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞার বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোনালদোর করা আপিল খারিজ করে দিয়েছে স্প্যানিশ ফুটবল কর্তৃপক্ষ। ১৮ আগস্ট বুধবার স্থানীয় সময় সকালে রিয়াল মাদ্রিদ তারকার আপিল খারিজ করে দেয় স্প্যানিশ ফুটবলের আপিল কমিটি।
রোববার রাতে বার্সেলোনারবিপক্ষে স্প্যানিশ সুপার কাপের ফাইনালের প্রথম লেগে অখেলোয়াড়সূলভ আচরণের জন্য পর্তুগিজ সুপারস্টারকে পাঁচ ম্যাচ নিষিদ্ধ করা হয়। ম্যাচে দুবার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ায় এমনিতেই এক ম্যাচের জন্য অটোমেটিক নিষেধাজ্ঞা পান রোনালদো। অন্যদিকে রেফারিকে ধাক্কা দেয়ায় আরো চার ম্যাচের জন্য নিষিদ্ধ হন তিনি।
নিষেধাজ্ঞা বহাল থাকায় বুধবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনার বিপক্ষে খেলতে পারবেন না রোনালদো। অন্য চার ম্যাচের নিষেধাজ্ঞা স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমের প্রথম চার ম্যাচে কার্যকর হবে।
রোনালদোর নিষেধাজ্ঞা হ্রাস করতে মরিয়া রিয়াল মাদ্রিদ তড়িঘড়ি করেই আপিল করে। তবে বুধবার সকালে সেই আপিল খারিজ করে দেয়। ফলে ৫ ম্যাচই নিষিদ্ধ থাকছেন রোনালদো।
আগামী ২০ আগস্ট স্প্যানিশ লা লিগার ২০১৭-১৮ মৌসুমের প্রথম ম্যাচে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচে নিষিদ্ধ থাকবেন রোনালদো। এরপর ভ্যালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষেও তাকে ছাড়া খেলতে হবে রিয়ালকে। সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহ মাঠে ফিরতে পারবেন রোনালদো।-ইয়াহহু স্পোর্টস

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া