adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশকে স্পিনে ভোগাবে অস্ট্রেলিয়া : গিলক্রিস্ট

GILCRISTস্পোর্টস ডেস্ক : উপমহাদেশের কন্ডিশন স্পিনবান্ধব হয়, এটাই স্বাভাবিক। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ইংল্যান্ডের মতো দলগুলোকে স্পিন বিষে নীল করার পরিকল্পনা নিয়ে মাঠে নামে বাংলাদেশ, ভারত, পাকিস্তান। তাই প্রতিপক্ষের স্পিন আক্রমণ নিয়ে ভাবতে হয় অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার মতো দলগুলোকে।
এবারও তার ব্যতিক্রম ঘটল না। বাংলাদেশের স্পিন আক্রমণ নিয়ে চিন্তিত অস্ট্রেলিয়া। আবার স্পিন বিভাগকে শক্তিশালী করেই বাংলাদেশ সফরে আসছে অসিরা। মুশফিক বাহিনীকে স্পিনে ভোগাবে তারা। সেজন্য অস্ট্রেলিয়ার বাড়তি স্পিনার খেলানোর কথা জানালেন সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্ট।
ইনজুরিতে রয়েছেন নিয়মিত উইকেটরক্ষক ম্যাথু ওয়েড। তার পরিবর্তে অস্ট্রেলিয়ার উইকেটের পেছনে দাঁড়াতে পারেন পিটার হ্যান্ডসকম্ব। গিলক্রিস্টও চান উইকেটের পেছনে দাঁড়াক হ্যান্ডসকম্ব। তাহলে নাথান লিওন ও অ্যাস্টন আগারের সঙ্গে বাড়তি (তৃতীয়) একজন স্পিনার খেলাতে পারবে অস্ট্রেলিয়া।
গিলক্রিস্টের ভাষায়, ‘হ্যান্ডসকম্ব গ্লোভস হাতেও ভালো করবে। জুনিয়র উইকেটরক্ষক হিসেবে মানিয়ে নেয়ার সুযোগ পাবে। আর তাতে (বাংলাদেশের বিপক্ষে) বাড়তি একজন স্পিনার খেলানোর সুযোগ থাকছে। এটা হলে পেসারদের জন্যও কাজটা সহজ হবে। ইন্টারনেট

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া