adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাবারের বিল না দিয়ে উল্টো পুলিশকে মারলো ছাত্রলীগ (ভিডিও)

LIGডেস্ক রিপাের্ট : সিলেট নগরীতে এক পুলিশ সদস্যকে মারধর করেছে মহানগর ছাত্রলীগের দফতর সম্পাদক ও তার অনুসারীরা। মঙ্গলবার সকালে নগরীর রিকাবীবাজারের নূরী রেস্টুরেন্টের ভেতরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া উইংয়ের সদস্য শফি আহমদকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

আহত পুলিশ সদস্য শফি আহমদ বলেন, সকাল সাড়ে ১১ টার দিকে তিনি রিকাবীবাজারের নূরী রেস্টুরেন্টে নাস্তা করতে যান। নাস্তা শেষে বিল দেওয়ার সময় কাউন্টারের সামনে ম্যানেজার সাথে ছাত্রলীগের দফতর সম্পাদক তানভীর কবির চৌধুরী সুমন ও তার সহযোগিদের কথা কাটাকাটির ঘটনা দেখতে পান। ছাত্রলীগ নেতাকর্মীরা এ সময় ম্যানেজারকে বলে শোকদিবসের কর্মসূচী পালন করে নাস্তা করতে এসেছে তাই তারা বিল দেবে না। এ নিয়ে ম্যানেজারের সাথে তাদের বাক বিতন্ডা হয়।

শফি আহমদ ঝগড়া না করে তার বিল রাখার জন্য বললে আচমকা ছাত্রলীগের নেতাকর্মীরা তার উপর হামলা চালায়। এ সময় তাকে উপর্যুপরি চড় থাপ্পড় মারতে থাকে। নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিলেও তিনি রেহাই পাননি। মারধরের দৃশ্য রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে জানান শফি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন হামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবেন।
এ ব্যাপারে সিলেট মহানগর ছাত্রলীগের দফতর সম্পাদক তানভীর কবির চৌধুরী সুমনের ব্যক্তিগত মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।
পরিবর্তন ডট কম থেকে নেয়া

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া