adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার রিয়ালের মাঠে নামবে মেসিবাহিনী

MESIস্পোর্টস ডেস্ক : স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগ অনুষ্ঠিত হয় বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে। প্রতিপক্ষের মাঠে সেই ম্যাচে আধিপত্য দেখিয়েছে রিয়াল মাদ্রিদ। লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের হতাশ করে ম্যাচটি ৩-১ ব্যবধানে জিতে নিয়েছে জিনেদিন জিদানের দল। আর তাতে শিরোপা জয়ের পথে এগিয়ে যায় রিয়াল।
১৭ আগস্ট বৃহস্পতিবার সুপার কাপের দ্বিতীয় লেগ। ম্যাচটি গড়াবে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে। আর্নেস্তো ভালভার্দের বার্সাকে স্বাগত জানাতে প্রস্তুত জিদানের রিয়াল।
রিয়াল চাইবে প্রথম লেগের পুনরাবৃত্তি ঘটাতে। সেটা করতে পারলে শিরোপা জিতেই মৌসুম শুরু করতে পারবে লস ব্লাঙ্কসরা। ওই ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোকে পাচ্ছে না রিয়াল। পাঁচ ম্যাচ নিষিদ্ধ রয়েছেন পর্তুগিজ সুপারস্টার।
ম্যাচের একেবারে শেষ দিকে এসে লাল কার্ড দেখেন রোনালদো। লাল কার্ড দেখার পর মেজাজ হারিয়ে ফেলেন সিআর সেভেন। যে কারণে রেফারি রিকার্ডো ডি বার্গোজ বেনগোয়েতজাকে পেছন থেকে মৃদু ধাক্কা মারেন তিনি। এ অপরাধেই পাঁচ ম্যাচ নিষিদ্ধ হন রিয়াল প্রাণভোমরা।
অপরদিকে বার্সেলোনা চাইবে ঘুরে দাঁড়াতে। শিরোপা জিততে হলে বড় ব্যবধানেই জিততে হবে কাতালান ক্লাবটিকে। তার জন্য মেসি-সুয়ারেজদের জ্বলে উঠতে হবে। রিয়ালের মাঠে মেসির রেকর্ড অনেক ভালোই। আর্জেন্টাইন সুপারস্টার স্বমহিমায় জ্বলে উঠতে পারলে সুপার কাপের ফলটা ভিন্নও হতে পারে। দেখা যাক, কী হয়!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া