adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘নেপালে বন্যা হলেও খেলা যথাসময়ে শুরু হবে’

HELALস্পোর্টস ডেস্ক : সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বলেছেন, নেপাল বন্যা আক্রান্ত হলেও সেখানে যথাসময় অনুষ্ঠিত হবে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপ। আগামী ১৮ থেকে ২৭ আগস্ট কাঠমান্ডুতে অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ার কিশোর ফুটবলারদের এই শ্রেষ্ঠত্বের লড়াই। যেখানে বাংলাদেশ খেলবে ‘এ’ গ্রুপে। প্রতিপক্ষ ভুটান ও শ্রীলঙ্কা। ‘বি’ গ্রুপের দলগুলো হচ্ছে- ভারত, মালদ্বীপ ও নেপাল।
বন্যা ও ভূমিধসে নেপালে বহু প্রাণহানির ঘটনা ঘটেছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, এ পর্যন্ত অর্ধ শতাধিক মানুষ মারা গেছেন হিমালয়ের দেশটিতে। বৃষ্টিতে দেশটির বিরাটনগর এয়ারপোর্টের রানওয়েতে জমেছিল হাঁটু পানি। এ অবস্থায় দেশটি সাফের বয়স ভিত্তিক এ টুর্নামেন্ট আয়োজন করতে পারবে কিনা তা নিয়ে অনেকে শঙ্কিত।
বন্যার কারণে কিশোরদের এ ফুটবল টুর্নামেন্ট আয়োজনে কোনো অনিশ্চয়তা আছে কিনা জানতে চাইলে সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলা মালয়েশিয়া থেকে জানিয়েছেন, ‘কিছুক্ষণ আগে আমি নেপালে যোগাযোগ করেছিলাম। আনফার (অল নেপাল ফুটবল অ্যাসোসিয়েশন) কর্মকর্তারা জানিয়েছেন, বিরাটনগর বিমান বন্দরে পানি জমলেও ত্রিভুবন বিমান বন্দর ঠিক আছে। অন্য কোনো সমস্যাও নেই। কাঠমান্ডু এখনো বন্যামুক্ত। তাই টুর্নামেন্ট নিয়ে কোনো অনিশ্চয়তা নেই।’
কাঠমান্ডুর আনফা কমপ্লেক্স এবং হালচুক স্টেডিয়ামে হবে টুর্নামেন্টের খেলাগুলো। -জাগোনিউজ

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া