adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিপিএলে কোনো ম্যাচ না খেলেই ফিরছেন মিরাজ

MERAJনিজস্ব প্রতিবেদক : প্রথমবারের মত বিদেশি কোনো ফ্রান্সাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলতে পাঁচ ম্যাচের জন্য ছাড়পত্র পান মেহেদী হাসান মিরাজ। ইতোমধ্যে মিরাজকে ছাড়াই পাঁচ ম্যাচ খেলে ফেলেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। ফলে না খেলেই দেশে ফিরছেন টাইগার সেনসেশন। আগামী মঙ্গলবারের মধ্যেই দেশে ফিরবেন মিরাজ ও সাকিব। জানালেন বিসিবির ক্রিকেট ম্যানেজার সাব্বির খান।
‘ক্রিকেট অপারেশন্স থেকে সাকিব-মিরাজকে ১৫ আগস্টের মধ্যে দেশে ফেরার কথা জানিয়ে দেয়া হয়েছে। তারা ওই সময়ের মধ্যে ফিরেও আসবেন। তবে কে কবে কখন আসবে, সেটা বলতে পারছি না। কারণ সিপিএল খেলতে যাবার রিটার্ন টিকেট সাকিব ও মিরাজের নিজেদের করা। কাজে ফেরার দিনক্ষণও তারা ঠিক করবে।
এদিকে অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে সাতদিনের ক্যাম্প শেষে ঢাকায় বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। এবার নিজেদের মধ্যে ভাগ হয়ে ১৬ ও ১৭ আগস্ট আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুশফিক-তামিমরা। আশা করা হচ্ছে, শেষ মুহূর্তের প্রস্তুতিতে যোগ দেবেন মিরাজ-সাকিব।
উল্লেখ্য, সবকিছু ঠিকঠাক থাকলে ১৮ আগস্ট বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লা কিংবা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া