adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মরা গরুর মাংস বিক্রি -২ জনের জেল

COWডেস্ক রিপাের্ট : দিনাজপুরের চিরিরবন্দরে মরা গরুর মাংস বিক্রির অভিযোগে গরুর মালিক ও কসাইকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সহযোগীকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ৮ আগস্ট মঙ্গলবার সকাল ১১টায় চিরিরবন্দরের রাণীরবন্দরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম রব্বানী এ রায় দেন।
 
গরুর মালিক খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের ভ্যানচালক আব্দুল হাই (৫২) ও চিরিরবন্দর উপজেলার রাণীপুর গ্রামের মাংস বিক্রেতা কসাই জসিম উদ্দিনের (৩০)  স্বীকারোক্তিমুলক জবানবন্দির ভিত্তিতে বিশুদ্ধ খাদ্য অধ্যাদেশ ১৯৫৯ (সংশোধিত) ৪৪ এর ১৭(১) ধারা মোতাবেক ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মাংস বিক্রেতার সহযোগী সজিব হোসেনকে (১৯) ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশ জানায়, গরুর মালিক তার আনুমানিক ৫০ হাজার টাকার রোগাক্রান্ত মরা গরু গত সোমবার দিবাগত রাতে নিজেই জবাই করে রাণীরবন্দর হাটের কসাই জসিম উদ্দিনের কাছে মাত্র ১৩ হাজার টাকায় বিক্রি করে।
মঙ্গলবার সকালে ওই মরা গরুর মাংস বিক্রির চেষ্টাকালে চিরিরবন্দর পুলিশ সংবাদ পেয়ে কসাইসহ সহযোগী ও গরুর মালিককে আটক করে। এরপর ভ্রাম্যমাণ আদালত ওই রায় প্রদান করলে আসামিদের আদালতে প্রেরণ করা হয়।  চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া