adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ, কারিনা কাপুর ও শিল্পা শেঠি আসছেন!

KARINAক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগত আসরে উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। নিরাপত্তাসহ বিভিন্ন কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড উদ্বোধনী অনুষ্ঠান থেকে বিরত থাকে। এবার পঞ্চম আসরে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান দিয়েই সাজানোর কথা ভাবছে বিপিএল গভর্নিং কাউন্সিল। দেশি-বিদেশি নামকরা শিল্পীরা উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলে জানা গেছে।
ভারতের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংকে প্রায় নিশ্চিত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এছাড়া বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও শিল্পা শেঠিদের আনার চেষ্টা করা হচ্ছে। বিপিএলে গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল গত সোমবার গুলশানে নিজের কার্যালয়ে এ তথ্য দেন।
সবকিছু ঠিক থাকলে বিপিএল শুরু হবে ২ নভেম্বর। উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩১ অক্টোবর। উদ্বোধনী অনুষ্ঠানে কী থাকছে জানতে চাইলে শেখ সোহেল বলেন, ‘বাংলাদেশ ও ভারতের শিল্পীদের নিয়ে আমরা জমকালো অনুষ্ঠান করতে চাই। ভারত থেকে এরই মধ্যে অরিজিতের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। ক্যাটরিনা কাইফের সঙ্গে যোগাযোগ করা হলেও ওই সময় তিনি ব্যস্ত থাকবেন। কারিনা কাপুর ও শিল্পা শেঠির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। তাদের সময় পাওয়া কঠিন।
এছাড়া ভারতের একটি ড্যান্স গ্রুপও পারফর্ম করতে পারে।’ তিনি বলেন, ‘দেশি শিল্পীদের মধ্যে রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন ও মমতাজের সঙ্গে আমরা কথা বলব।’
এদিকে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের দাম রাখা হয় অনেক বেশি। যার দরুন সাধারণ দর্শকরা টিকিট কেটে খেলা দেখতে পারেন না। একটি সিন্ডিকেট গ্রুপের হাতেও চলে যায় সব টিকিট। শেখ সোহেল জানালেন, এবার টিকিটের দাম কম রাখা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া