adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসুস্থ আবদুল জব্বারের পাশে দাঁড়ানোর আহ্বান শিল্পীদের

JABBARবিনােদন রিপাের্ট : রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আবদুল জব্বারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন শিল্পীরা।
অতি সত্বর দেশের বাইরে নিয়ে তার চিকিৎসা করানো না গেলে, তার জীবন সংকটে পড়তে পারে বলে আশঙ্কা করছেন তারা।
আবদুল জব্বারের চিকিৎসা সহায়তার জন্য ‘কণ্ঠশিল্পী মো. আব্দুল জব্বার চিকিৎসা সহায়তা কমিটি’র ব্যানারে ৫ আগস্ট শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।
শিল্পীদের পক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কমিটির আহ্বায়ক তিমির নন্দী ও সদস্য ইন্দ্রমোহন রাজবংশী। আরও উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব আলী আশরাফ আখন্দ প্রমুখ।
তিমির নন্দী বলেন, ‘সংকটাপন্ন অবস্থায় দেশের বাইরে চিকিৎসা করতে গেলে বিপুল অর্থের প্রয়োজন। এত টাকা তার (আবদুল জব্বার) পরিবারের পক্ষে দেওয়া সম্ভব নয়। সরকারের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি, তাকে অতি দ্রুত এয়ার অ্যাম্বুলেন্সে করে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা হোক। একই সঙ্গে দেশের বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা ও ব্যবসায়ী সংগঠনের প্রতি আর্থিক সহায়তা প্রদানের জন্য আহ্বান জানাচ্ছি।’
সংবাদ সম্মেলনে জানানো হয়, আবদুল জব্বারের জন্য অর্থনীতিবিদ ড. আবুল বারাকাত ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামকে উপদেষ্টা করে এবং শিল্পী তিমির নন্দীকে আহ্বায়ক ও গীতিকার আলী আশরাফ আখন্দকে সদস্য সচিব করে ‘কণ্ঠশিল্পী মোঃ আব্দুল জব্বার চিকিৎসা সহায়তা কমিটি’ গঠন করা হয়েছে।
এ ব্যানারে শিল্পকলা একাডেমিসহ রাজধানীর উত্তরা, বনানী, পুরান ঢাকায় দর্শনীর বিনিময়ে চ্যারিটি শোর আয়োজন করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া