adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭৫ বছর বয়সী দিলারা জামান এখনাে পর্দা কাঁপাচ্ছেন

JAMANবিনোদন ডেস্ক : সাজ-সজ্জা, আনন্দ-বিনোদন, জীবনযাত্রায় মানুষের বয়স বাধা হয়ে থাকে না। প্রায় পঁচাত্তরে এসে আবারও সে চমকটাই দেখালেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গুণী অভিনেত্রী দিলারা জামান। নজরকাড়া রং নির্বাচন ও জার্দোসি-পুঁতির কারুকাজের পোশাক পরে তিনি মডেল হলেন দেশীয় ইংরেজি ম্যাগাজিন আইসটুডের আগস্ট সংখ্যায়।

ফ্যাশন হাউস ওয়ারা-র লং কামিজ, ফারজানা শাকিলের মেকাপ, কানে কুন্দনের বড় ঝোলা দুল, সঙ্গে খোলা চুল আর গাঢ় লিপস্টিকে রাজকীয় ভঙ্গিমায় ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। গত ১৫ জুলাই বনানীতে ফটোশুট করেছেন।ফটোশুটের ধারণা এবং নির্দেশনা গৌতম সাহা’র । ছবিটি তুলেছেন আবির হোসাইন নোমান।

ফটোশুটের সময় খানিকটা দ্বিধায় ছিলেন দিলারা জামান। তিনি জানালেন, “খুব সংকোচ লাগছিল। আমি যে ধরনের শাড়ি আর জামা পরি-এগুলো তার থেকে অনেক আলাদা। আর আমার বয়স ৭৫ হয়েছে!এধরনের সাজে কেমন লাগবে ঠিক বুঝতে পারছিলাম না।”

আপনি যে বয়সেই থাকুন না কেন, নিজেকে গুছিয়ে উপস্থাপন করাটাই আসল। দিলারা প্রমাণ করেছেন, এই বয়সেও যে কেউ নিজেকে উপস্থাপন করতে পারেন এমন রাজকীয় লুকে। 

আইস টুডে’র আগস্টের ‘ওয়ার্ক অফ আর্ট’ সংখ্যাটি সাজানো হয়েছে দিলারা জামান, সারা যাকের, শম্পা রেজা, শামীম খান, শারমিন লাকীকে নিয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া