adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজিতে চুক্তি স্বাক্ষর করতে নেইমার এখন ফ্রান্সে

NAIMARস্পাের্টস ডেস্ক : অপেক্ষার পালা শেষ। শতাব্দীর সবচেয়ে বড় চুক্তি স্বাক্ষর করতে ফ্রান্সে পৌঁছেছেন ব্রাজিলিয়ান তারকা খেলোয়াড় নেইমার। খবর ডেইলি মেইলের।

বুধবার (০২ আগস্ট) স্থানীয় সময় রাতে পোর্তো বিমানবন্দরে পৌঁছেন আলোচিত এই তারকা।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, বিমানবন্দর থেকে প্যারিসে গিয়ে পিএসজির মেডিকেল পরীক্ষায় বসার কথা রয়েছে নেইমারের। এরপর বিশ্বের আলোচিত চুক্তিটি সম্পন্ন হবে। নেইমারের রিলিজ ক্লজের ২২২ মিলিয়ন ইউরো পরিশোধ করে তাকে বার্সেলোনা থেকে কিনে নিচ্ছে পিএসজি। 

এর আগে বার্সাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানান নেইমার। এরপরই ব্রাজিলিয়ান বন্ধুকে আবেগঘন বার্তায় বিদায় দেন লিওনেল মেসি।
 
বুধবার টুইটার বার্তায় নেইমারকে বিদায়ের আগাম ইঙ্গিত দিয়ে বার্সা লেখে, ‘নেইমার জুনিয়রকে ট্রেনিংয়ে অংশ না নেয়ার অনুমতি দেয়া হয়েছে।’
 
স্প্যানিশ রেডিও স্টেশন রেইস ওয়ান জানায়, ট্রেনিং গ্রাউন্ডে ৪৩ মিনিটের মতো সময় ব্যয় করেন নেইমার। বিদায় জানানোর জন্যই নেইমারের অনুশীলন ক্যাম্পে আসা বলে দাবি রেডিও স্টেশনটির। এবার বার্সেলোনা থেকে ফ্রান্সে চলে যাওয়ায় ন্যু-ক্যাম্পে নেইমার অতীত হয়ে গেলেন।
এবারের দলবদলের সবচেয়ে আলোচিত খবর হয়ে ছিলেন এই ব্রাজিলিয়ান তারকা। তাকে আটকানোর শেষ চেষ্টা হিসেবে ২৬ মিলিয়ন ইউরো বোনাস আটকে দিয়েছিল বার্সেলোনা। গত বছর ২০২১ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করায় এই বোনাস দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এই চুক্তির সূত্র ধরেই নেইমারের বাই আউট ক্লজ ২০০ থেকে ২২২ মিলিয়নে উন্নীত হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া