adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোয়েল মল্লিক নিজের প্রযোজনায় শাকিব খানের সাথে ছবি করবেন

SAKIB KHANবিনোদন ডেস্ক : ঢাকার সুপারস্টার শাকিব কলকাতার দুই শীর্ষ নায়িকা শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করে সফল হয়েছেন। সম্প্রতি তিনি শুভশ্রীর সঙ্গেও নবাব ছবি করে বেশ সফলতা পেয়েছেন। কিছুদিন আগে শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে কোয়েল বলেছিলেন, ‘ শাকিব খানকে আমি চিনি। গেল বছর উনি কলকাতায় অনেকটাই আলোচিত ছিলেন। শুনেছি বাংলাদেশের চলচ্চিত্রে তার অবস্থান শীর্ষে। তার সঙ্গে কাজ করতে কোনো আপত্তি নেই আমার। বরং উনার নায়িকা হতে খুব আগ্রহী আমি। গল্প ও চরিত্র পছন্দ হলে অবশ্যই কাজ করা হবে।’

সেই ধারাবাহিকতায় এবার শোনা যাচ্ছে, কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকও নাকি শাকিবকে নিয়ে একটি সিনেমা করতে চাইছেন। আর সেই ছবিটি নিজেই প্রযোজনা করবেনও বলেও খবর বেড়িয়েছে কলকাতার বিভিন্ন মিডিয়াতে।

গেল বছরে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ দিয়ে টালিউডে পা ফেলেন ‘নবাব’ খ্যাত বাংলাদেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। এই ছবিতে অভিনয়ের ফলে শাকিবের প্রতি নজর পড়ে সেখানকার প্রযোজকদের।

এবার একই প্রযোজনা সংস্থা থেকে শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে ‘নবাব’ নামের আলোচিত ছবিটিও করেন শাকিব। শুধু তাই না, এরইমধ্যে সেখানকার সবচেয়ে বনেদি প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর হয়ে অন্তত তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হন শাকিব। 

এরইমধ্যে একটি ছবির শ্যুটিংও সম্পন্ন হয়েছে। যে ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। 

সম্প্রতি কলকাতার ‘সিটি সিনেমা’ নামের একটি অনলাইন চ্যানেল জানিয়েছে, শিগগির কোয়েল মল্লিকের সঙ্গে দেখা যেতে পারে নবাব খ্যাত শাকিব খানকে। ছবিটির নাম চূড়ান্ত না হলেও এরইমধ্যে নাকি প্রাক প্রস্তুতি চলছে। আর এই ছবিটি কোনো প্রযোজনা সংস্থার অধিনে নয়, বরং কোয়েল মল্লিক নিজেই প্রযোজনা করবেন বলে জানা গেছে। তবে এই ছবি নিয়ে শাকিব খান ও কোয়েল মল্লিক, তাদের কারো কাছ থেকেই এমন ঘোষণা শোনা যায়নি।  
  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া